১০:২৮ পিএম | টাঙ্গাইল, বুধবার, ১ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

গোপালপুর ইউএনওর বিদায় ও পুলিশ প্রশাসনের সাথে মতবিনিময় সভা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ১৯ নভেম্বর ২০২৩ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের গোপালপুর প্রেসক্লাব মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আসফিয়া সিরাত এর বদলি জনিত বিদায় এবং নবাগত উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ নাজমুল হাসান ও থানা অফিসার ইনচার্জ(ওসি) মোঃ জিয়াউল মোর্শেদ এর যোগদান উপলক্ষে গোপালপুর প্রেসক্লাবে কর্মরত সাংবাদিকের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকালে প্রেসক্লাব সভাপতি মো. জয়নাল আবেদীনের সভাপতিত্বে ও সম্পাদক সন্তোষ কুমার দত্তের সঞ্চালনায় মতবিনিময় সভা শেষে, বিদায়ী ইউএনও আসফিয়া সিরাতকে ফুলের তোড়া ও ক্রেষ্ট উপহার দেয়া হয়। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ নাজমুল হাসান ও থানা অফিসার ইনচার্জ(ওসি) মোঃ জিয়াউল মোর্শেদকে ফুল দিয়ে বরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন পৌর মেয়র রকিবুল হক ছানা, প্রেসক্লাবের সহ-সভাপতি আ. ছালাম ও কেএম মিঠু, যুগ্ম সম্পাদক কায়সার মিয়া, সাংগঠনিক সম্পাদক মো. সাইফুল ইসলাম, অর্থ সম্পাদক বিধান রায়, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. সেলিম, ক্রীড়া ও দপ্তর সম্পাদক নূর আলম, নির্বাহী সদস্য মাহদী হাসান শিবলী ও মো. রুবেল আহমেদ।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে সদ্য প্রয়াত গোপালপুর প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সাত্তার স্মরণে শোকসভা অনুষ্ঠিত হয়।

আপনার মন্তব্য লিখুন...

মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি