০৯:১৩ এএম | টাঙ্গাইল, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুরে নৌকার প্রার্থী শুভ’র বিরামহীন প্রচারণা, নির্বাচনি সভায় মানুষের ঢল

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ৩ জানুয়ারী ২০২৪ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী খান আহমেদ শুভ বিরামহীন প্রচারণা চালাচ্ছেন। শুভ’র গণসংযোগ, নির্বাচনি সভায় সর্বস্তরের জনতা বিশেষ করে নারী ভোটারদের নজরকাড়া উপস্থিতি লক্ষ্য করা যাচ্ছে।

নির্বাচনি প্রচারণার ১৫ ও ১৬ তম দিন মঙ্গলবার ও বুধবার উপজেলা সদর ও গোড়াই এবং বহুরিয়া ইউনিয়নের বেশ কয়েকটি এলাকায় নির্বাচনি সভা করেন নৌকার প্রার্থী খান আহমেদ শুভ। বুধবার সকালে পৌর শহরের সমবায় সুপার মার্কেটে উপজেলা ক্লিনিক মালিক সমিতির মালিক ও কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে মতবিনিময়ের মধ্যে দিয়ে দিনের প্রচারনা শুরু করেন তিনি। এরপর ফতেপুর জামে মসজিদে মুসুল্লিদের সঙ্গে নামাজ আদায় করেন। মঙ্গলবার রাতে গোড়াই ইউনিয়নের মীর দেওহাটা, মির্জাপুর উপজেলা সদরের বাওয়ার কুমারজানী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ ও ভাতগ্রামসহ একাধিক এলাকায় নৌকা মার্কার নির্বাচনি সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন খান আহমেদ শুভ। এসময় জনপ্রিয় এ নেতাকে শুভেচ্ছা জানিয়ে স্লোগানে মুখর করে তোলে সমবেত জনতা। সভাগুলোতে নানা বয়সী বিপুল সংখ্যক ভোটার উপস্থিত ছিলেন। বিশেষ করে নারী ভোটারগণের উপস্থিতি ছিল উল্লেখ করার মতো। 

গণসংযোগে টাঙ্গাইল-৭ আসনের জনপ্রিয় নেতা শুভকে কাছে পেয়ে জনতা তাদের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন। সব সমস্যা সমাধানের আশ্বাস দিয়ে আগামী ৭ জানুয়ারি নৌকা মার্কায় ভোট প্রার্থনা করে শুভ। তিনি বলেন, আপনারা আমাকে একটি করে ভোট দিন আগামী পাঁচ বছর আমি আপনাদের সেবা দিয়ে যাবো। 

প্রতিদ্বন্দ্বি এক প্রার্থীকে ইঙ্গিত করে শুভ বলেন, ‘উনি ও উনার লোকজন আমার জনসমর্থনে ভীত হয়ে আমাকে নিয়ে উল্টাপাল্টা বকছেন। তিনি বলেন, আমি একুশে পদকপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান খান ফারুকের সন্তান। আমি নিতে নয়,এ আসনের মানুষকে কিছু দিতে এসেছি। 

উপস্থিত জনতার উদ্দেশ্যে শুভ বলেন, আওয়ামী লীগের সমর্থন নিয়ে ‘পনের বছর যিনি মির্জাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ছিলেন তিনি আপনাদের কী উন্নয়ন করেছেন। প্রশ্ন করে শুভ বলেন, এলাকার নয়, আওয়ামী লীগের নাম ভাগিয়ে তাঁরা তাদের ভাগ্যর বদল করে নিয়েছে। টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনের মানুষের সম্মান ও অধিকার প্রতিষ্ঠা করতেই জননেত্রী শেখ হাসিনা আমাকে দ্বিতীয় বারের মতো মনোনয়ন দিয়েছেন। আমি আপনাদের সম্মান অধিকার প্রতিষ্ঠায় নিরলসভাবে কাজ করে যাবো বলে উল্লেখ করেন।  

টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনে খান আহমেদ শুভ ছাড়াও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মীর শরীফ মাহমুদ সাধারণ সম্পাদক ব্যারিস্টার তাহরীম হোসেন সীমান্ত, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য রাফিউর রহমান খান ইউসুফজাই সানি, মেজর (অবঃ) আব্দুল হাফিজ, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আবুল কালাম আজাদ লিটনসহ বেশ কয়েকজন হেভিওয়েট আওয়ামী লীগ নেতা দলের মনোনয়ন চেয়েছিলেন। কিন্ত দলীয় প্রধান প্রধানমন্ত্রী শেখ হাসিনা খান আহমেদ শুভকে দ্বিতীয় বারের মতো এ আসনে নৌকা প্রতীকে মনোনয়ন দেন। পরে উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু নৌকার বিপক্ষে স্বতন্ত্র প্রাথী হিসেবে ট্রাক প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতায় নামলে দলীয় মনোনয়ন বঞ্চিত উপজেলা আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত সব নেতা নৌকাকে ফেল করাতে স্বতন্ত্র প্রার্থী মীর এনায়েত হোসেন মন্টুর পক্ষে নির্বাচনী প্রচারনায় শুরু করেন।

উপজেলা আওয়ামী লীগের হেভিওয়েট ওইসব নেতারা স্বতন্ত্র প্রার্থীর ট্রাক প্রতীকের পক্ষে প্রচার প্রচারনা শুরু করেন। ফলে প্রচারনার শুরুর দিকে উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে বিবৃন্তি দেখা দেয়। এমপি শুভর বিগত বাইশ মাসের করা উন্নয়ন ও ব্যক্তি জনপ্রিয়তার সামনে নেতাকর্মী ও সাধারণ ভোটারদের বিবৃন্তি দুর হয়ে পড়ে। প্রচারনায় শেষ সময়ে উপজেলার ১৪টি ইউনিয়ন ও একটি পৌরসভার প্রতিটি ওয়ার্ড, পাড়া-মহল্লায় দলের তৃণমূলের শতশত নেতাকর্মীরা ছাড়াও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ, বিশেষ করে নারী ভোটারগণ গণসংযোগ ও নির্বাচনি সভায় অংশ নেয়ায় নৌকার পালে হাওয়া লেগেছে। 

মির্জাপুর উপজেলা ও পৌর মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডারগণ, আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগি সংগঠনের তৃণমূলের সিংহভাগ নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান-মেম্বার এরইমধ্যে খান আহমেদ শুভকে সমর্থন জানিয়ে প্রকাশ্যে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করছেন। এমপি হিসেবে শুভ’র যোগ্যতা-প্রয়োজনীয়তা তুলে ধরে ভোটারদের কাছে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করছেন তাঁরা।

উপনির্বাচনে অল্প সময়ের জন্য এমপি নির্বাচিত হয়ে খান আহমেদ শুভ ব্যাপক উন্নয়নের পাশাপাশি স্মার্ট মির্জাপুর গঠনে কাজ শুরু করেন। ৭ জানুয়ারি নির্বাচিত হলে তিনি মির্জাপুরকে স্মার্ট মির্জাপুর গড়ার প্রতিশ্রুতি দেন। শুভ এমপি বলেন, তাঁর পিতা টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক। তিনি তাঁর বাবার সম্মাণ বৃদ্ধির জন্য মির্জাপুরের প্রতিটি মানুষের জন্য কাজ করে যাবেন।   

টাঙ্গাইল জেলা চেম্বার অব ইন্ড্রাটিজের সভাপতি কমার্সের সভাপতি টাঙ্গাইল থেকে প্রকাশিত দৈনিক আজকের দেশবাসী পত্রিকার নির্বাহী সম্পাদক  খান আহমেদ শুভ এমপি বলেন, এ আসনের ভোটারগণ ৭ জানুয়ারি নৌকায় ভোট দেয়ার জন্য অপেক্ষায় রয়েছে।

উপনির্বাচনে মাত্র বাইশ মাসের জন্য এমপি নির্বাচিত হয়ে তাঁর ইতিবাচক কর্মকান্ডের ফলে নৌকা মার্কার এই আসনে ব্যাপক গণজোয়ারের সৃষ্টি হয়। আগামী ৭ জানুয়ারি নৌকাকে বিজয়ী করতে প্রতিদিনই শুভ’র পক্ষে হাজারো জনতার স্লোগানে মুখরিত টাঙ্গাইল-৭ মির্জাপুর আসন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি