০২:১২ পিএম | টাঙ্গাইল, বুধবার, ১৫ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ঘাটাইলে ৬ জনের এমপিও কর্তনের আবেদন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ২৪ মার্চ ২০১৭ | | ১৩৬৫
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় ৬ জন শিক্ষক ও কর্মচারীর এমপিও কর্তনের আবেদন করেছে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস।

শিক্ষা অফিস সূত্রে জানা যায়, দুইজন শিক্ষক, দুইজন ৩য় ও দুইজন ৪র্থ শ্রেণি কর্মচারীর নাম কর্তনের জন্য জেলা শিক্ষা অফিসে অনলাইনের মাধ্যমে প্রেরণ করা হয়েছে। এরা হলেন, মানিকপুর সংরামপুর দাখিল মাদ্রাসার সহকারী মৌলভী সোলায়মান খান, পাঁচটিকরী দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক ফেরদৌস আলম। তারা দু’জনেই ভাল চাকুরী পাওয়ায় অন্যত্র চলে গেছে।

নবরতœবাড়ি দাখিল মাদ্রাসার জাকির হোসেন, শহীদ সালাম উচ্চ বিদ্যালয়ের লতিফ সরকার, সিংগুরিয়া লোকেরপাড়া উচ্চ বিদ্যালয়ের নূরুল ইসলাম ও রবিদাস মারা যাওয়ায় এমপিও শিট থেকে নাম কর্তনের আবেদন করা হয়েছে। এরা ৩য় ও ৪র্থ শ্রেণির কর্মচারী বলেও জানা গেছে।

শুক্রবার দুপুরে এ বিষয়টি নিশ্চিত করে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এ কে এম শামসুল হক বলেন, নাম কর্তনের বিষয়টি প্রক্রিয়াধিন রয়েছে। আশা করি পরবর্তী মাসের এমপিও শিটে তাদের নাম থাকবে না।

আপনার মন্তব্য লিখুন...

রোগী দেখে জরিমানা গুণলেন ওষুধ বিক্রেতা মাসিক কবিতা আবৃত্তি ও স্বরচিত কবিতা পাঠ প্রতিযোগিতা মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের ডিজিটাল দক্ষতা বিষয়ক (ইডিজি মাভাবিপ্রবিতে জালালাবাদ এসোসিয়েশন সভাপতি অয়ন-সম্পাদক নাগরপুরে কৃষক দলের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন প্রচারণায় এগিয়ে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজ টাঙ্গাইলে তিনদিন ব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা শুরু এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন গোপালপুরে পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলবাসীর বোবা কান্নার ২৮ বছর ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্ মির্জাপুর ক্যাডেট কলেজ এসএসসি-২০২৪ সাফল্য শতভাগ লোকমান ফকির কলেজ অধ্যক্ষের অপসারণ চান শিক্ষক-কর্মচারীরা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি