১১:৫১ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইলে বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টূর্নামেন্ট উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালী

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ১৪ ডিসেম্বর ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে আয়োজিত বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টূর্নামেন্টের আয়োজন সফল করতে এক বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।

রোববার সকালে শহরের পৌর উদ্যান থেকে র‌্যালিটি শুরু হয়ে গুরুত্বপূর্ন সড়ক পদক্ষিণ শেষে টাঙ্গাইল স্টেডিয়ামে গিয়ে শেষ হয়।

র‌্যালীর উদ্বোধন করেন টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান খান ফারুক। 

এসময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মির্জা মঈনুল হোসেন লিন্টু, বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টূর্নামেন্টের আয়োজক কমিটির আহ্বায়ক মোঃ আরাফাত রহমান, সদস্য সচিব সুমন সরকার সহ কমিটির অন্যান্য সদস্য ও খেলোয়ারবৃন্দ।

আগামী ১৭ ডিসেম্বর থেকে টাঙ্গাইল স্টেডিয়ামে এ ক্রিকেট টূর্নামেন্ট শুরু হবে।

আপনার মন্তব্য লিখুন...

ভোট কেন্দ্রে ভিমরুলের আক্রমণ, আহত ৩৫ বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি