০৪:৪৮ এএম | টাঙ্গাইল, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ফটোসেশন করেই সমবায় দিবসের র‌্যালি শেষ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ৪ নভেম্বর ২০২৩ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ভূঞাপুরে ৫২তম জাতীয় সমবায় দিবসের ব্যানারে র‌্যালি লেখা থাকলেও শুধু ফটোসেশন (ছবি তোলেই) র‌্যালি শেষ করা হয়েছে। পরে অস্থায়ী মঞ্চে জাতীয় সঙ্গীতের মাধ্যমে পতাকা উত্তোলন করা হয়। র‌্যালিতে হাতে-গোনা কিছু লোক নিয়ে ফটোশসন করায় নানা মহলে আলোচনা-সমালোচনার ঝড় বইছে।

শনিবার (৪ অক্টোবর) সকালে উপজেলা পরিষদ চত্বরে অস্থায়ী মঞ্চের সামনে অতিথিদের নিয়ে ছবি তোলার ঘটনা ঘটে এবং ছবি তোলা শেষে উপজেলা পরিষদ অডিটোরিয়াম এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা পরিষদের সহযোগিতায় অনুষ্ঠানের আয়োজন করেন উপজেলা প্রশাসন ও উপজেলা সমবায় কর্মকর্তা কার্যালয়।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান মোছা: নার্গিস বেগম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাহিমা বিনতে আখতার, উপজেলা সমবায় কর্মকর্তা মো. আব্দুর রাজ্জাক, ভূঞাপুর প্রেসক্লাব সভাপতি শাহ্ আলম প্রামাণিক, বীর মুক্তিযোদ্ধা আশরাফ তালুকদার প্রমুখ।

এ প্রসঙ্গে উপজেলা সমবায় কর্মকর্তা মো. আব্দুর রাজ্জাক বলেন, সমবায় দিবসের র‌্যালিটি উপজেলা পরিষদ চত্বর ঘুরে ছবি তোলা হয়েছে। শহরে যানজট থাকার কারণে র‌্যালিটি ওইভাবে করা হয়নি। বিষয়টি সত্যতা নিশ্চিত করে উপজেলা নির্বাহী অফিসার মো. বেলাল হোসেন বলেন, আমি জেনেছি।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি