০৩:৩৫ পিএম | টাঙ্গাইল, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

কর্মহীনদের বিনামূল্যে ইফতার দিচ্ছে ধনবাড়ির ইয়ুথ ক্লাব

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ৫ মে ২০২০ | |
, টাঙ্গাইল :

করোনা ভাইরাসে কর্মহীন মানুষের জন্য টাঙ্গাইলের ধনবাড়ীর ইয়ুথ ক্লাব মাসব্যাপী বিনামূল্যে ইফতার সামগ্রী বিতরণ করবে। ধনবাড়ী বাসস্ট্যান্ডে টেবিলে সাজানো হয় ইফতার সামগ্রী। সেখানে দাঁড়িয়ে থাকেন ক্লাবের কয়েক জন সদস্য। ইফতারের সময় ঘনিয়ে আসলে অসহায় গরিব মানুষ কিংবা পথচারী এখান থেকে বিনামূল্যে ইফতার সংগ্রহ করেন। ইফতারের সাইরেন বাজার সাথে সাথে ভিড়ও লেগে যায়। 

প্রতিদিন গড়ে ৩৫-৪০ জন রোজাদার এখানে ইফতার করেন। সংগঠনের নিজস্ব তহবিল থেকে অর্থ যোগান দেওয়া হচ্ছে। এই কার্যক্রমকে আরো উৎসাহিত করতে মাঝে মাঝে বিত্তবানরাও এগিয়ে আসছেন। 

ইয়ুথ ক্লাবের সভাপতি রাকিব হাসান রকিব বলেন, ক্লাবটি জন্মলগ্ন থেকেই মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। এর ধারাবাহিকতায় বিনামূল্যে ইফতার আয়োজন। করোনায় অসহায় মানুষের মুখে ইফতার সামগ্রী তুলে দিতে পেরে আমরা আনন্দিত। আমাদের যতই কষ্ট হোক রোজার মাসে এ কার্যক্রম চলমান থাকবে। ইফতার সামগ্রীর মধ্যে থাকে সবজি খিুচুরি, ডিম, খেজুরসহ বিভিন্ন আইটেম।

ধনবাড়ী পৌরসভার মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন বলেন ইয়ুথ ক্লাবের সদস্যদের এই মানবিক উদ্যোগে আমি মুগ্ধ। অনেক দরিদ্র মানুষ এখানে বিনামূল্যে ইফতার করেন। এমন ভালো কাজে বিত্তশালীদের সহযোগিতা করা উচিত।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি