০২:৪৭ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে জরিমানা আদায় 

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ৭ ফেব্রুয়ারী ২০২৪ | |
, টাঙ্গাইল :

 টাঙ্গাইলের মির্জাপুরে অবৈধভাবে নদী ও নদীর তীর থেকে মাটিকাটার অপরাধে ৫০ হাজার টাকা জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক। এসময় অবৈধভাবে বালু বিপণন করার সময় মাটি ভর্তি তিনটি ড্রাম ট্রাক আটক করা হয়। 

মঙ্গলবার রাতে ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা সহকারী কমিশনার ভূমি মো. মাসুদুর রহমান এই অভিযান পরিচালনা করেন। জানা গেছে, মাটি ব্যবসায়ীরা নদী ও নদীর তীর থেকে রাতের আধারে উপজেলার গোড়াই, আজগানা, ভাদগ্রাম ইউনিয়ন ও পৌর এলাকার একাধিক স্থান থেকে ভেকু মেশিন দিয়ে মাটিকেটে বিক্রি করে আসছে। 

খবর পেয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ভ্রাম্যমাণ আদালতে বিচারক মো. মাসুদুর রহমান অভিযান পরিচালনা করেন। এসময় অবৈধভাবে মাটিকাটার দায়ে শাহাদৎ নামের এক ব্যক্তিকে ৫০, হাজার টাকা জরিমানা করা হয়। বংশাই নদীর পাড়ে গোড়াইল এলাকা থেকে তিনটি ড্রাম ট্রাক আটক করা হয়। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে ভ্রাম্যমাণ আদালতে বিচারক উপজেলা সহকারী কমিশনার ভূমি মো. মাসুদুর রহমান জানান।

আপনার মন্তব্য লিখুন...

মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি