০১:০৬ পিএম | টাঙ্গাইল, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইলে সড়কে টায়ার জ্বালিয়ে বিএনপি’র বিক্ষোভ মিছিল 

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ২৯ অক্টোবর ২০২৩ | |
, টাঙ্গাইল :

ঢাকায় বিএনপি’র মহাসমাবেশে নেতাকর্মীদের ওপর হামলা ও গ্রেফতারের অভিযোগে বিএনপি-জামাতের ডাকা হরতালের সমর্থন জানিয়ে সারাদেশে ন্যায় টাঙ্গাইলের ধনবাড়ীতে সড়কে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ মিছিল কর্মসূচী পালন করেছে ধনবাড়ী উপজেলা বিএনপি ও তাদের অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

রোববার (২৯ অক্টোবর) দুপুরে উপজেলা পৌর শহরের চৌরাস্তায় উপজেলা বিএনপি, ছাত্রদল, যুবদলসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী সমবেত হন। পরে তারা পৌর শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় চৌরাস্তায় গিয়ে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ মিছিল করেন তারা।

এসময় উপজেলা পৌর যুবদলের আহবায়ক হয়রত আলী জীবন, পৌর ছাত্রদলের সদস্য সচিব সৈবাতুল ইসলাম আদিত্য, ছাত্র ও যুবদল নেতা লিটন মিয়া, সাইফুল ইসলাম, সাগর আহমেদ, সাকিল ও সোহাগসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। বিক্ষোভের নেতৃত্ব দেন- সৈবাতুল ইসলাম আদিত্য।

বিক্ষোভ বক্তারা বলেন, গণতন্ত্র পুনরুদ্ধারে নয়াপল্টনে বিএনপির শান্তিপূর্ণ মহাসমাবেশে আওয়ামী লীগের সন্ত্রাসী বাহিনী ও পুলিশের বর্বর হামলায় অসংখ্য নেতাকর্মী ও সাধারণ জনতাকে আহত ও গ্রেফতারের প্রতিবাদে হরতাল কর্মসূচি সফল করতে আমরা বিক্ষোভ সমাবেশ করছি। এই সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরব না।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি