০৫:০৩ এএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

কালিহাতীতে বিধি নিষেধ অমান্য : ১৩ জনকে জরিমানা

মনির হোসেন, কালিহাতী থেকে | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ১ জুলাই ২০২১ | |
কঠোর বিধিনিষেধের প্রথম দিনে কালিহাতীতে সরকারি নির্দেশনা অমান্য করায় ১৩ জনকে জরিমানা করা হয়। ছবি-টাঙ্গাইল২৪.কম
, টাঙ্গাইল :

করোনা ভাইরাস সংক্রমণ নিয়ন্ত্রণে ব্যাপক কড়াকড়ির মধ্যে সারা দেশে সাত দিনের কঠোর বিধিনিষেধের প্রথম দিনে টাঙ্গাইলের কালিহাতীতে সরকারি নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখা, মাস্ক পরিধান না করা ও স্বাস্থ্যবিধি পরিপালন না করার দায়ে ১৩ জনকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

বৃহস্পতিবার (১ জুলাই) বিকেলে উপজেলার নারান্দিয়া, এলেঙ্গা, পৌজান ও বল্লা বাজার এলাকায় ভ্রাম্যমান আদালতের এ অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ কামরুল হাসান।

এসময় দোকান খোলা রাখা, মাস্ক পরিধান না করা ও স্বাস্থ্যবিধি পরিপালন না করার দায়ে ১৩ জনকে ৪ হাজার ৩ শত টাকা জরিমানা করেন তিনি। পাশাপাশি ছোট ছোট দোকান মালিককে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে খাদ্য সহায়তা প্রদান করা হয় এবং  মাইকিং করে লোকজনকে স্বাস্থ্য বিধি পরিপালনের বিষয়ে সচেতন করা হয়।

সহকারী কমিশনার (ভূমি) কামরুল হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, সরকারি নির্দেশনা বাস্তবায়নে উপজেলা প্রশাসনের এধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।

এসময় তিনি সকলকে মাস্ক পরিধান করা এবং স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য অনুরোধ করেন।

আপনার মন্তব্য লিখুন...

মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি