০১:১৫ এএম | টাঙ্গাইল, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বিএনপি’র অগ্নিসন্ত্রাসের প্রতিবাদের সমাবেশ গড়ালো এমপির বিরুদ্ধে

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ৩১ জুলাই ২০২৩ | |
, টাঙ্গাইল :

বিএনপি, জামাত নৈরাজ্য ও অগ্নিসন্ত্রাসের প্রতিবাদে টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলা আওয়ামীলীগের ডাকা শান্তি সমাবেশ গড়ালো এমপির বিরুদ্ধে। 

রোববার (৩০ জুলাই) দুপুরে দেলদুয়ার উপজেলা আওয়ামীলীগের আয়োজনে ও পুরাতন উপজেলা পরিষদ ভবনের সামনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। 

সমাবেশের প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও তথ্য, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী এডভোকেট তারানা হালিম বলেন, এমপির বিরুদ্ধে কথা বলা যাবে না। আমরা বলতে চাই না।  নৌকা প্রতীক যিনি পাবেন তাকেই ভোট দেবেন। কিন্তু যে ব্যাক্তিটির হাতে তুলে দেবেন, সেই অদৃশ্য ব্যাক্তিটিকে বলি একটু জনবান্ধব হতে হবে, গণ বান্ধব হতে হবে, কর্মী বান্ধব হতে হবে। আপনার নিজের দলের নৌকা মার্কার বিরুদ্ধে অন্য দলের প্রার্থীকে বিজয়ী করার মতো এমন ধৃষ্টতা দেখাবেন না। এটা আওয়ামী লীগের নীতি নয়।

সভার প্রধান বক্তা দেলদুয়ার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লায়ন এম শিবলী সাদিক বলেন, শুধু এমপিকে বলে দিতে চাই -বৃহত্তর আওয়ামী লীগ, তৃণমূল আওয়ামী লীগ, থানা আওয়ামী লীগকে অবহেলিত রেখে ওই চিটাগাং থেকে আপনার কর্মচারী লীগ আইন্যা দেলদুয়ারকে শাসন করার চেষ্টা করবেন না। আপনি আমাদের অবহেলিত নেতাকর্মীদের দিকে তাকান, দেখবেন আপনি ভালো থাকবেন। না হলে আপনার কোন পালানোর জায়গা থাকবে না। আপনার কাছে, আপনার বিবেকের কাছে প্রশ্ন রাখছি -কেন শুনতে হয় ভাই লীগ, কর্মচারী লীগ। কেন শুনতে হয় মাইনাস আওয়ামী লীগ। এটা আমাদের জন্য প্রেষ্টিজ ইস্যু। 

দেলদুয়ার উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি খন্দকার বজলুর রশিদ পটলুর সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক মোশারফ হোসেন মোর্শেদের সঞ্চালনায় এ সময় সম্মানিত অতিথি যুব ও ক্রীড়া উপ-কমিটির সদস্য ও  টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তারেক শামস্ খান হিমু বলেন, দলীয় সংসদ সদস্য মনে করতে পারে আমরা তার প্রতিদ্বন্দ্বী হতে চাচ্ছি। এটাও একটা সমস্যা। এজন্য সরকারি দলে কাজ করে কোন মজা পাওয়া যায় না। 

তিনি আরও বলেন, আমাদেরকে নেত্রী বলেছেন, দলীয় এমপির বিরুদ্ধে কথা বলা যাবে না। নেত্রীর নির্দেশ মানতেই হবে। কিছু করার নাই। আমরা যখন নেত্রীর নির্দেশ মেনে চলছিলাম ঠিক তখন আমাদের সংসদ সদস্য জনাব আহসানুল ইসলাম টিটু সাহেব উনি মঞ্চে বসে একপাশে বয়োজ্যেষ্ঠ শ্রদ্ধাভাজন সভাপতি ফজলু ভাই, আর এক পাশে মল্লিক ভাই। মল্লিক ভাইকে পাশে নিয়ে যারা মনোনয়ন প্রত্যাশীরা আছেন তাদের কে নিয়ে উনি তুচ্ছতাচ্ছিল্য করা শুরু করলেন। উনি এমনও কথা বলা শুরু করলেন যে, ঢাল নাই, তলোয়ার নাই। নিধিরাম সর্দার। আমি বলতে চাই, ঢাল হলো কারা, সাধারণ জনগণ আর তলোয়ার হলো দলের নেতাকর্মীরা।  আপনি আজকে এসে দেখে যান যে, এই মঞ্চে জনগণ কত আছে আর নেতাকর্মী কত আছে! তারমানে 'ঢাল নাই, তলোয়ার নাই। নিধিরাম সর্দার। নিধিরাম সর্দার তো আপনি (এমপি) নিজেই। ঢাল নাই আপনার, তলোয়ার নাই। 

এ সময় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী আইনজীবী পরিষদের সদস্য ব্যারিষ্টার খন্দকার রেজা-ই রাকিব, প্রচার ও প্রকাশনা উপ-কমিটির সদস্য কাজী এটিএম আনিছুর রহমান বুলবুল, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য আবুল কালাম সিদ্দিকী (মঈন সিদ্দিকী)সহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি