০১:০৯ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুর উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রউফ

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ৪ এপ্রিল ২০২৩ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেওয়া হয়েছে সাবেক ছাত্রনেতা এডভোকেট আব্দুর রউফকে।

মঙ্গলবার টাঙ্গাইল জেলা বিএনপির সভাপতি হাসানুজ্জামিল শাহিন এবং সাধারণ সম্পাদক এডভোকেট ফরহাদ ইকবাল স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে তাকে দায়িত্ব দেয়া হয়।  

সাবেক সংসদ সদস্য আবুল কালাম আজাদ সিদ্দিকী উপজেলা বিএনপির সভাপতির পদ থেকে পদত্যাগ করায় কমিটির সিনিয়র সহসভাপতি উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুর রউফকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেওয়া হয় বলে ওই পত্রে উল্লেখ করা হয়েছে।

উল্লেখ্য ২০২২ সালের ৯ অক্টোবর সম্মেলনের মাধ্যমে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির শিশু বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ সিদ্দিকী মির্জাপুর উপজেলা বিএনপির সভাপতি নির্বাচিত হন। দলের গঠনতন্ত্র অনুযায়ী এক ব্যক্তি গুরুত্বপুর্ণ দুই পদে থাকতে পারবেন না। এ কারণে আবুল কালম আজাদ সিদ্দিকী উপজেলা বিএনপির সভাপতির পদ থেকে কেন্দ্রীয় বিএনপির নিকট পদত্যাগ পত্র জমা দেন। সেই পদত্যাগ পত্র গৃহিত হওয়ায় টাঙ্গাইল জেলা বিএনপি উপজেলা বিএপির প্রথম সহসভাপতি অ্যাডভোকেট আব্দুর রউফকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দিয়েছেন। 

ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পাওয়ার পর এডভোকেট আব্দুর রউফ বলেন, ৯০ সালে ছাত্র নেতৃত্ব দিয়ে স্বৈরাচার সরকাকে হটিয়েছি। বর্তমানে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির শিশু বিষয়ক সম্পাদক সাবেক সংসদ সদস্য আবুল কালম আজাদ সিদ্দিকীর দিক নির্দেশনায় সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ করে বেগম খালেদা জিয়া এবং তারেক রহমান গণতন্ত্র প্রতিষ্ঠায় যে আন্দোলনের ডাক দিয়েছেন সেই আন্দোলন সফল করতে কাছ করে যাবেন বলে তিনি জানিয়েছেন।

আপনার মন্তব্য লিখুন...

ভোট কেন্দ্রে ভিমরুলের আক্রমণ, আহত ৩৫ বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি