০১:০০ পিএম | টাঙ্গাইল, রোববার, ২৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

গোপালপুরে ব্যক্তি উদ্যোগে কাঁচা রাস্তা সংস্কার

মো: নুর আলম, গোপালপুর থেকে | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ১৩ আগস্ট ২০২১ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের গোপালপুর উপজেলার নগদা শিমলা ইউনিয়নের বাইশকাইল আটাপাড়া হতে গইজারপাড়া যাওয়ার রাস্তা ও বাইশকাইল লিচুতলা হতে আতরপাড়া যাওয়ার রাস্তা বৃষ্টির কারণে চলাচল অনুপযোগী হয়ে পড়ায় নিজ অর্থায়নে সংস্কার করার উদ্যোগ নেন নগদা শিমলা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিশিষ্ট সমাজ সেবক মোঃ নূরুল ইসলাম (নূরু) ।

বৃহস্পতিবার (১২আগষ্ট) বিকালে রাস্তা সংস্কারের কাজের উদ্বোধন করেন তিনি । 

এসময় তার সাথে ছিলেন অত্র ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ আবুল কালাম আজাদ ও ওয়ার্ড আওয়ামীলীগের নেতা কর্মীবৃন্দ ।

জানা যায়, অতিরিক্ত বৃষ্টির কারণে রাস্তাগুলো চলাচল অনুপযোগী হয়ে পড়ায় স্থানীয় জনগণ নূরুল ইসলাম নূরুর নিকট রাস্তা সংস্কারের দাবি জানায়। এর পরিপ্রেক্ষিতে নিজ অর্থায়নে রাস্তা সংস্কারের উদ্যোগ নেন তিনি। এতে স্থানীয় বাসিন্দারা সন্তোষ প্রকাশ করেন।

এ ব্যাপারে নূরুল ইসলাম নূরু বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও ছোট মনির এমপি মহোদয়ের হাতকে শক্তিশালী করতেই আমি রাজনীতি করি, জনসাধারণের কল্যানের জন্য আগামীতেও কাজ করে যাবো।

উল্লেখ্য, আগামী নগদা শিমলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে মোঃ নূরুল ইসলাম নূরু বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। তিনি সমাজসেবামূলক কাজে অংশ নিয়ে ইতিমধ্যেই জনগণের প্রসংশা কুড়িয়েছেন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি