১০:১২ পিএম | টাঙ্গাইল, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

করোনা প্রতিরোধে মসজিদে প্রচারণা করছেন কালিহাতীর ওসির

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ১৬ জুলাই ২০২১ | |
কালিহাতী থানার ওসি মোল্লা আজিজুর রহমান উপজেলার বিভিন্ন মসজিদে উপস্থিত হয়ে মুসল্লিদের মাঝে সচেতনতামূলক প্রচারণা চালিয়ে  যাচ্ছেন। ছবি-টাঙ্গাইল২৪.কম
, টাঙ্গাইল :

করোনা ভাইরাস, আইন শৃঙ্খলারক্ষা ও সামাজিক অবক্ষয়রোধে মসজিদ ভিত্তিক ব্যাপক প্রচার-প্রচারণা চালাচ্ছেন কালিহাতী থানা ওসি মোল্লা আজিজুর রহমান  ।  

শুক্রবার (১৬ জুলাই) উপজেলার আউলিবাদ জামে মসজিদে জুম্মার নামাজের সময় উপস্থিত মুসল্লিদের মাঝে এ প্রচারণা চালানো হয়। 

উপজেলার বিভিন্ন মসজিদে মসজিদে প্রচারণার অংশ হিসাবে তিনি এ প্রচারণায় অংশ নেন।

এসময় কালিহাতী থানার অফিসার ইনচার্জ (ওসি)  মোল্লা আজিজুর রহমান বলেন, করোনার প্রকোপ মোকাবেলায় উন্নত দেশগুলো উদ্বেগ ও উৎকন্ঠার মধ্যে পরিত্রাণ পেতে তাদের মতো করেই ব্যবস্থা গ্রহনের প্রচেষ্টা চালাচ্ছেন। সবাই সচেতন না হলে করোনার থাবার শোচনীয় পরিস্থিতি সামাল দেয়া কঠিন হয়ে যাবে। বিশ্বস্বাস্থ্য সংস্থার নির্দেশনা মেনে সামাজিক দূরত্ব বজায় রাখার কোন বিকল্প নেই। বিশেষ প্রয়োজনে ঘরের বাইরে মাস্ক পরিধান, হ্যান্ডস্যানিটাইজার ব্যবহার, ঘন ঘন হাত ধোয়া এবং গণজমায়েত এড়িয়ে চলার পরামর্শ দেন তিনি। 

করোনা আক্রান্ত প্রতিবেশীদের প্রতি সহনশীল আচরন এবং সার্বিক সহযোগিতা করারও আহবান জানিয়ে তিনি আরো বলেন, বর্তমান সামাজিক অবক্ষয়, কিশোর গ্যাং, ইভটিজিং, বাল্য বিয়ে, কিশোর-কিশোরীদের মোবাইল ব্যবহারে সর্তক এবং ঈদকে সামনে রেখে অপরাধী চক্রের সক্রিয় হয়ে উঠারোধে সর্তক থাকতে হবে। বিশেষ করে অভিনব কায়দায় গরু চুরি ও মোটরসাইকেল চুরি রোধে সবাইকে সজাগ দৃষ্টি রাখতে হবে। প্রয়োজনে পুলিশের সহযোগিতা চাইলে তাৎক্ষনিক ব্যবস্থা নেয়ার আশ্বাসও প্রদান করেন তিনি।

সম্প্রতি কালিহাতী থানার ওসি মোল্লা আজিজুর রহমান উপজেলার বিভিন্ন মসজিদে উপস্থিত হয়ে মুসল্লিদের মাঝে সচেতনতামূলক প্রচারণা চালিয়ে  যাচ্ছেন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি