০২:৫৪ এএম | টাঙ্গাইল, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

নাগরপুরে ৭ দোকানী ও ঢাকা ফেরত ১ পরিবারকে জরিমানা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ১৮ এপ্রিল ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের নাগরপুরে করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে সরকার নির্ধারিত সময়ের পরেও মুদি দোকান ও অন্যান্য দোকান খোলা রাখায় মোবাইল কোর্ট পরচিালনা করা হয়েছে।

এছাড়া ঢাকার ডেমড়া ফেরত এক পরিবার হোম কোয়ারেন্টাইন না মানায় আর্থিক জরিমানা করে বাড়ি লকডাউন করা হয়েছে।

করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মোঃ শহীদুল ইসলামের সার্বিক নির্দেশনা অনুযায়ী নাগরপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) তারিন মসরুর এ মোবাইল কোর্ট পরিচালনা করেন।

শনিবার নাগরপুর উপজেলার পাকুটিয়া, সদর বাজার ও তেবাড়িয়া বাজারে মোবাইল কোর্ট পরিচালনা করেন তিনি।

এ সময় সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে কসমেটিক্স, ইলেকট্রনিক্স ও হার্ডওয়্যারের দোকান খোলারা খায় ৭ দোকানীকে ৪৫০০ টাকা অর্থদন্ড প্রদান করেন।

সংবাদের ভিত্তিতে তেবাড়িয়াতে ঢাকা থেকে ফেরত পলিনের বাড়িতে গিয়ে দেখা যায় সে হোম কোয়ারেন্টাইন না মেনে অযথা ঘোরাফেরা করছে। এ জন্য তাকে ১ হাজার টাকা জরিমানা ও বাড়ি লক ডাউন করে দেওয়া হয়।

পরে তিনি দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে উপজেলার সদর বাজার মনিটরিং করেন।এ সময় নিয়মিত দ্রব্য মূল্য টানিয়ে রাখতে দোকানীদের আহবান জানান।

এসময় তারিন মসরুর জানান, করোনা ভাইরাস পরিস্থিতি নিয়ন্ত্রনে সকলের সার্বিক সহযোগিতায় করোনা সংক্রমন প্রতিরোধে এ ধরনের মোবাইল কোর্ট পরিচালনা অব্যাহত থাকবে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি