০৭:৩১ পিএম | টাঙ্গাইল, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইলে করোনা ও উপসর্গে মৃত্যু ৪, শনাক্ত ১০১

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ২৩ জুলাই ২০২১ | |
ফাইল ছবি- টাঙ্গাইল২৪.কম।
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে করোনা ও উপসর্গে ৪ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে করোনায় আক্রান্ত হয়ে ৩ জন ও উপসর্গ নিয়ে ১ জন মারা গেছেন। এছাড়াও গত ২৪ ঘন্টায় নতুন করে ১০১ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার শতকরা ২৫ দশমিক ৯৬ ভাগ।

শুক্রবার (২৩ জুলাই) বিষয়টি নিশ্চিত করেছেন টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. আবুল ফজল মো: সাহাবুদ্দিন খান।

তিনি জানান, টাঙ্গাইলে গত ২৪ ঘন্টায় ৩৭৯ টি নমুনা পরীক্ষায় ১০১ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার শতকরা ২৫ দশমিক ৯৬ ভাগ। এছাড়াও করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৪ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় আক্রান্ত হয়ে ৩ জন ও উপসর্গ নিয়ে ১ জন মারা গেছেন। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১২ হাজার ৪৬৯ জন। আক্রান্তদের মধ্যে মোট সুস্থ হয়েছে ৬ হাজার ৫৮৪ জন। মোট মৃত্যু ১৯৭ জন। 

তিনি আরো জানান, জেলার হাসপাতাল গুলোতে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন ১২২ জন। এর মধ্যে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ৭৩ জন, কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩ জন, মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০জন, ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২জন, নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫জন, সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৬জন এবং মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ২৩ জন। জেলায় বর্তমানে বাড়িতে ও আইসোলেশন থেকে চিকিৎসাধীন রয়েছেন ৫ হাজার ৫৬৬ জন।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, শুক্রবার পর্যন্ত মৃতদের মধ্যে টাঙ্গাইল সদর উপজেলায় ৭১ জন, নাগরপুরে ২জন, দেলদুয়ারে ১৬জন, সখীপুরে ১৩জন, মির্জাপুরে ১৭, বাসাইলে ১১জন, কালিহাতীতে ২৪জন, ঘাটাইলে ১৭জন, মধুপুরে ৪জন, ভূঞাপুরে ৯জন, গোপালপুরে ৯জন আর ধনবাড়ী উপজেলায় ৪ জন।

আক্রান্ত টাঙ্গাইল সদর উপজেলায় ৫ হাজার ৩৪৬, মির্জাপুরে ১ হাজার ২৪৪জন, নাগরপুরে ২৪১জন, দেলদুয়ারে ৬১৩জন, সখীপুরে ৬৩৬জন, বাসাইলে ৩৪৯জন, কালিহাতীতে ১০৭জন, ঘাটাইলে ৯০০জন, মধুপুরে ৭১৯জন, ভূঞাপুরে ৪৯৫জন, গোপালপুরে ৫০৮জন আর ধনবাড়ী উপজেলায় ৩৪২ জন।

আর সুস্থ হয়েছে সদর উপজেলায় ২ হাজার ৩০৮জন, নাগরপুরে ১৬৮জন, দেলদুয়ারে ২০৫জন, সখীপুরে ৩৩৪জন, মির্জাপুরে ৮৪১জন, বাসাইলে ২১০জন, কালিহাতীতে ৬৮৪জন, ঘাটাইলে ৫৮৪জন, মধুপুরে ৪১২জন, ভূঞাপুরে ২৭৯জন, গোপালপুরে ৩৩৮জন আর ধনবাড়ী উপজেলায় ১১৭ জন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি