০৪:৩৫ পিএম | টাঙ্গাইল, বুধবার, ১৫ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুরে যুবকের ছুরিকাঘাতে পরিচ্ছন্নকর্মী খুঁন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ২৪ মার্চ ২০২১ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে অন্যের ঝগড়া মেটাতে গিয়ে প্রকাশ্য দিবালোকে ছুরিকাঘাতে আলিমুল (৩২) নামে এক যুবক খুন হয়েছে। 

মঙ্গলবার সকাল সাড়ে ১১ টার দিকে উপজেলার বাইমহাটী এলাকার যমুনা জেনারেল হাসপাতালের সামনে এই ঘটনা ঘটে। নিহত আলিমুল মোল্লা (৩২) বাইমহাটী গ্রামের সেলিম মোল্লার ছেলে। সে মির্জাপুর পৌরসভার পরিচ্ছন্নকর্মী ছিল বলে জানা গেছে। অভিযুক্ত সাব্বির একই এলাকার আমানউল্লাহর ছেলে। সে যমুনা জেনারেল হাসপাতালের নিরাপত্তারক্ষী বলে জানা গেছে। 

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, যমুনা জেনারেল হাসপাতালের সামনের অজ্ঞাত এক দম্পতির ঝগড়া মিমাংসা করতে এগিয়ে যায় মির্জাপুর পৌরসভার পরিচ্ছন্নকর্মী আলিমুল। এক পর্যায়ে নিরাপত্তারক্ষী সাব্বিরও সেখানে গেলে সাব্বির ও আলিমুলের মধ্যে বাকবিতন্ডা হয়। বাকবিতন্ডার একপর্যায় সাব্বির পাশের একটি চায়ের দোকান থেকে ছুরি এনে আলিমুলের পেটে আঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা আহত আলিমুলকে যমুনা হাসপাতালে নিয়ে গেলে সেখানে অবস্থার অবনতি হলে তাকে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে অবস্থার আরও অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে পথিমধ্যে দুপুর সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়।

খবর পেয়ে মির্জাপুর পৌরসভার মেয়র সালমা আক্তার শিমুল আলিমুলকে হাসপাতালে দেখতে যান এবং ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় তিনি পরিচ্ছন্ন কর্মী আলিমুল খুনের ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহনের দাবী জানান।

মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. গিয়াস উদ্দিন বলেন, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। অভিযুক্ত সাব্বিরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে তিনি জানান।

আপনার মন্তব্য লিখুন...

রোগী দেখে জরিমানা গুণলেন ওষুধ বিক্রেতা মাসিক কবিতা আবৃত্তি ও স্বরচিত কবিতা পাঠ প্রতিযোগিতা মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের ডিজিটাল দক্ষতা বিষয়ক (ইডিজি মাভাবিপ্রবিতে জালালাবাদ এসোসিয়েশন সভাপতি অয়ন-সম্পাদক নাগরপুরে কৃষক দলের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন প্রচারণায় এগিয়ে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজ টাঙ্গাইলে তিনদিন ব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা শুরু এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন গোপালপুরে পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলবাসীর বোবা কান্নার ২৮ বছর ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্ মির্জাপুর ক্যাডেট কলেজ এসএসসি-২০২৪ সাফল্য শতভাগ লোকমান ফকির কলেজ অধ্যক্ষের অপসারণ চান শিক্ষক-কর্মচারীরা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি