০১:৩৪ এএম | টাঙ্গাইল, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

গোপালপুরে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও শিশু দিবস পালিত

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ১৭ মার্চ ২০২১ | |
, টাঙ্গাইল :

বঙ্গবন্ধুর জন্মদিন-শিশুর হৃদয় হোক রঙিন প্রতিপাদ্যে টাঙ্গাইলের গোপালপুরে বর্ণাঢ্য আয়োজনে স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে মুজিব জন্মশতবর্ষ ও জাতীয় শিশুদিবস উদযাপন করা হয়েছে। 

বুধবার সকালে ৩১বার তোপধ্বনির মাধ্যমে কর্মসূচি শুরু হয়। এ ছাড়াও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি, র‌্যালি, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, কবিতা আবৃতি, মুক্তিযুদ্ধ বিষয়ক চিত্র প্রদশর্নী, দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধুর ম্যুরাল পুষ্পস্তবক অর্পণ ও কেক কাটার এবং আনন্দ রেলি মধ্যে দিয়ে এই  দিনর সূচনা করা, আলোচনা সভা এবং দোয়া মাহফিল করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল -২ মাননীয় জাতীয় সংসদ সদস্য ছোট মনির। আরও উপস্থিত ছিলেন,উপজেলা নির্বাহি অফিসার পারভেজ মল্লিক,  উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডাক্তার আলিম আল রাজি,  উপজেলা সহকারী ভূমি সাদিয়া ইসলাম সীমা, থানা অফিসার ইনচার্জ মো. মোশারফ হোসেন উপজেলা চেয়ারম্যান ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডু, উপজেলা ভাইস চেয়ারম্যান মীর রেজাউল হক, পৌর মেয়র রকিবুল হক ছানা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি হালিমুজ্জামান তালুকদার , উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো.সাইফুল ইসলাম তালুকদার সুরুজ, সহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেতাকর্মী। 

গোপালপুর প্রেসক্লাব, টাঙ্গাইল উপজেলা প্রশাসন গোপালপুর টাঙ্গাইল আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান এ সব কর্মসূচি পালন করে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি