১২:৪৪ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ১৪ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ধনবাড়ীতে ব্যক্তি উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ১৪ মে ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ধনবাড়ীতে ব্যক্তি উদ্যোগে ২শতাধিক অসহায় ও হতদরিদ্র কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে স্থানীয় সমাজ সেবক এসএম সাইফুল ইসলাম।

বৃহস্পতিবার উপজেলার মুসুদ্দি ইউনিয়নের কেরামজানি এলাকায় এ খাদ্য সামগ্রী বিতরণ করেছেন তিনি। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, কয়েল, সেমাই ও চিনি। 

এর আগে মহামারী করোনা ভাইরাসের প্রদূর্ভাবে স্থানীয় এলাকার মানুষ কর্মহীন হয়ে পরায় প্রায় ৫শতাধিক অসহায় কর্মহীন মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরন করেছেন তিনি। 

নিজ ইউনিয়নের বিভিন্ন জায়গায় একাধিক মসজিদসহ শিক্ষা প্রতিষ্ঠান করেছেন বলেও জানাগেছে।

খাদ্য সামগ্রী পাওয়া অনেকেই জানান, করোনার কারণে আমরা বেকার হয়ে পড়েছি। এতে সংসার চালাতে হিমশিম খেতে হচ্ছে। মানুষের এই দুর্দিনে তাদের পাশে এসে দাড়িয়েছেন ব্যবসায়ী ও সমাজ সেবক এসএম ছাইফুল ইসলাম। তিনি ব্যক্তিগত অর্থে আমাদের মাঝে খাদ্য সহায়তা দিয়েছেন। এতে অনেক উপকার হচ্ছে।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে তিনদিন ব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা শুরু এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন গোপালপুরে পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলবাসীর বোবা কান্নার ২৮ বছর ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্ মির্জাপুর ক্যাডেট কলেজ এসএসসি-২০২৪ সাফল্য শতভাগ লোকমান ফকির কলেজ অধ্যক্ষের অপসারণ চান শিক্ষক-কর্মচারীরা ঋণ খেলাপি দায়ে ইঞ্জিনিয়ার সোহরাব হোসেন ও সালাউদ্দিনের ম কালিহাতী পৌর আওয়ামী লীগের কর্মী সভা অনুষ্ঠিত  ধনবাড়ীতে ১৯ হাজার ৪২৩ ভোট বেশি পেয়ে মহিলা ভাইস চেয়ারম্য শেখ হাসিনা সরকার কৃষিকে যন্ত্রিকীকরণ করেছে : খান আহমেদ মধুপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদের ফল প সর্বজনীন পেনশন‌ প্রজ্ঞাপন‌ বাতিলের দাবিতে মাভাবিপ্রবি শ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি