১১:০২ এএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ১৪ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ইউএনও’র উদ্যোগে প্রাথমিক বিদ্যালয়গুলোতে বৃক্ষরোপন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ২৭ আগস্ট ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ভূঞাপুরে ব্যক্তিগত উদ্যোগে বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়গুলোতে শতাধিক ফলজ, ফুল ও বনজ গাছ রোপন করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ।

মঙ্গলবার (২৭ আগষ্ট) দুপুরে উপজেলার শিয়ালকোল ও পুখুরিয়া শিয়ালকোল ও বিরামদি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফুল, ফল ও ওষুধী গাছের চারা রোপন করা হয়। 

এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা শাহনেওয়াজ পারভীন, সহকারি শিক্ষা কর্মকর্তা মো. সাখায়াত হোসেন, পৌরসভার কাউন্সিলর জাহিদ হাসান আকন্দসহ সংশ্লিষ্ট শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ জানান, পর্যায়ক্রমে উপজেলার প্রত্যেক বিদ্যালয়ে কয়েক হাজার বিভিন্ন প্রজাতির চারা গাছ রোপন করা হবে নিজ উদ্যোগে। তন্মধ্যে মঙ্গলবার ৩টি শিক্ষা প্রতিষ্ঠানে শতাধিক চারা গাছ রোপন করা হয়েছে ।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে তিনদিন ব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা শুরু এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন গোপালপুরে পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলবাসীর বোবা কান্নার ২৮ বছর ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্ মির্জাপুর ক্যাডেট কলেজ এসএসসি-২০২৪ সাফল্য শতভাগ লোকমান ফকির কলেজ অধ্যক্ষের অপসারণ চান শিক্ষক-কর্মচারীরা ঋণ খেলাপি দায়ে ইঞ্জিনিয়ার সোহরাব হোসেন ও সালাউদ্দিনের ম কালিহাতী পৌর আওয়ামী লীগের কর্মী সভা অনুষ্ঠিত  ধনবাড়ীতে ১৯ হাজার ৪২৩ ভোট বেশি পেয়ে মহিলা ভাইস চেয়ারম্য শেখ হাসিনা সরকার কৃষিকে যন্ত্রিকীকরণ করেছে : খান আহমেদ মধুপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদের ফল প সর্বজনীন পেনশন‌ প্রজ্ঞাপন‌ বাতিলের দাবিতে মাভাবিপ্রবি শ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি