০২:৪৪ এএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৭ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মধুপুরে বড়দিনে করোনা মহামারি থেকে মুক্তির প্রার্থনা 

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ২৬ ডিসেম্বর ২০২০ | |
, টাঙ্গাইল :

খ্রিষ্টীয় বড়দিনে টাঙ্গাইলের মধুপুরের খ্রিষ্টান ধর্মাবলম্বীরা ধর্মীয় প্রার্থনার সাথে করোনা মহামারী থেকে মানব জাতি রক্ষায় বিশেষ প্রার্থনা করেছেন। 
শুক্রবার(২৫ ডিসেম্বর) সকালে জলছত্র কর্পোস  খ্রিষ্টি  মিশনারী ও পীরগাছা খ্রিষ্টি  মিশনারীতে ধর্মীয় আনুষ্ঠানিকতা শেষে প্রার্থনায় তারা করোনা থেকে মুক্তির এ প্রার্থনা করেন। 

জলছত্র কর্পোস খ্রিষ্টি মিশনারীতে ফাদার ডনেল স্টিফেন ক্রুস সিএসসি ও পীরগাছা খ্রিষ্টি  মিশনারীতে ফাদার  লরেন্স রিবেরু প্রার্থনা পরিচালনা করেন। তারা ধর্মীয় প্রার্থনায় বিশ্বের সকল মানুষের নিরাপদ দেহ মন আত্মাসমেত মঙ্গলময় জীবন কামনা করেন। খ্রি, ভক্তদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তৃতায় তারা স্বাস্থ্যবিধি মেনে নিরাপদ ও সাবধান থাকার অনুরোধও করেন।

এর আগে মধ্যরাতে (দিনের প্রথম প্রহরে) দুই মিশনারীতে ধর্মীয় আনুষ্ঠানিকতায় বড়দিনের কর্মসূচি শুরু হয়।

নারী নেত্রী সুলেখা ম্রং  জানান, বড়দিন উপলক্ষ্যে মাননীয় কৃষিমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য ড. আবদুর রাজ্জাক,উপজেলা চেয়ারম্যান ছরোয়ার আলম খান আবু, উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা, টিআইবি’র সচেতন নাগরিক কমিটি থেকে বড় দিনের শুভেচ্ছা জানানো হয়েছে। এদিকে ধর্মীয় আনুষ্ঠানিকতা শেষে শুভ বড়দিন উপলক্ষ্যে খৃষ্টান ধর্মালম্বীরা দিনব্যাপি একে অপরের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন। খ্রিষ্টান নেতারা বাড়ি বাড়ি গিয়ে যীশু খ্রিষ্টের মানব প্রেমের বারতা ও শুভেচ্ছা পৌছে দিয়েছেন। মধুপুর সার্কেলের সহকারি পুলিশ সুপার কামরান হোসেন পুলিশ প্রশাসনের পক্ষে শুভেচ্ছা  হিসেবে কেক নিয়ে বড়দিনের উৎসবে যোগদেন।

গারো নেতা ইউজিন নকরেক জানান, করোনায় অনুষ্ঠান ছোট ও সংক্ষিপ্ত হলেও বড়দিন উপলক্ষে বিভিন্ন স্থানে খেলাধুলার আয়োজন ছিল চোখে পড়ার মতো। প্রার্থনার পাশাপাশি খাওয়া, খেলাধুলার উৎসব চলেছে। বাড়ি বাড়ি গিয়ে খ্রিষ্টের ধর্ম বাণী প্রচার করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি