০২:২৭ পিএম | টাঙ্গাইল, বুধবার, ৮ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ইয়াবাসহ আ’লীগ নেতা গ্রেফতার

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদককে বিপুল পরিমাণ ইয়াবাসহ গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। সোমবার দিবাগত রাতে উপজেলার হাটুভাঙ্গা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আওয়ামীলীগ নেতা আব্দুল বারেক (৫৬) আজগানা ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও বেলতৈল গ্রামের বাসিন্দা। এছাড়াও আজগানা থেকে আলম নামের আরেকজনকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ সুত্র জানায়, আওয়ামীলীগের ওই নেতা এবং তার সহযোগীরা আজগানা, বাঁশতৈল, গোড়াই ও তরফপুর এলাকায় দীর্ঘদিন যাবৎ ধরে মাদক ব্যবসা করে আসছিলেন। সোমবার রাতে ডিবি পুলিশের একটি দল ক্রেতা সেঁজে ইয়াবা কিনতে যান আওয়ামীলীগ নেতা আব্দুল বারেকের কাছে। পরে দরকষাকষির এক পর্যায়ে ইয়াবাসহ আব্দুল বারেককে গ্রেফতার করে ডিবি পুলিশ। এছাড়া আজগানা এলাকা থেকে আলম নামে আরেক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে ১০০০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

উপজেলার বাঁশতৈল পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, ডিবি পুলিশের একটি দল অভিযান চালিয়ে আওয়ামীলীগ নেতাসহ দুইজনকে ১ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে। 


 

আপনার মন্তব্য লিখুন...

বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি