১১:৩৫ পিএম | টাঙ্গাইল, রোববার, ২৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

নাগরপুরে ট্রলি-অটোরিক্সা সংঘর্ষে নিহত ১, আহত ৫

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ৫ ডিসেম্বর ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের নাগরপুরে ট্রলি ও সিএনজি চালিত অটোরিক্সা সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরো ৫ জন।  

শনিবার (৫ ডিসেম্বর) সকাল সাড়ে দশটার দিকে টাঙ্গাইল-আরিচা সড়কের উপজেলা ফায়ার সাভিস ষ্টেশনের সামনে এ দূর্ঘটনাটি ঘটে। বিষয়টি  নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনিসুর রহমান আনিস নিশ্চিত করেছেন। 

নিহত অটোরিক্সার চালক মো. সেন্টু মিয়া (৩৫)। আহতরা সবাই অটোরিক্সার যাত্রী ছিলেন। আহতরা হচ্ছেন, মানিকগঞ্জের ঘিওর উপজেলার হেমন্তি (৬৫), পলাশ (২৪) দৌলতপুর উপজেলার রফিক শেখ (৩৫), কাবিল (৩২) ও টাঙ্গাইল সদরের অমিত (৩২)। 

ওসি মো. আনিসুর রহমান আনিস জানান, সকালে একটি সিএনজি চালিত অটোরিক্সা পাঁচজন যাত্রী নিয়ে নাগরপুর থেকে টাঙ্গাইলের দিকে যাচ্ছিল। এসময় ঘটনাস্থলে পৌঁছালে বিপরিত দিক থেকে আসা একটি ইট বোঝাই ট্রলির সাথে মুখোমুখি সংর্ঘষ হয়। এ সময় ট্রলি ও অটোরিক্সা রাস্তার পাশে খাদে পরে যায়। 

এসময় স্থানীয়রা আহত অটোরিক্সার চালকসহ পাঁচ যাত্রীকে উদ্বার করে নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক সিএনজি চালক মো. সেন্টু মিয়াকে মৃত ঘোষনা করেন। আহত পাঁচ জনের মধ্যে দুই জনের অবস্থা আশংকা জনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রোকনুজ্জামান।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি