১০:২৬ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

নাগরপুরে করোনা রোগীর মাধ্যমে পরিবারের অপর ৪ জন আক্রান্ত

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ১৩ মে ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের নাগরপুর উপজেলার সহবতপুর ইউনিয়নের বাটরা দক্ষিন পাড়ায় ১ জন করোনা রোগী পরিবারের অপর ৪ জন সদস্যকে আক্রান্ত করেছে। এতে ঐ পরিবারের ৮ মাস বয়সী শিশু সহ সকলেই করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। 

এ ঘটনায় মঙ্গলবার রাতেই আক্রান্ত জয়নালের বাড়ির আশপাশের ১০টি বাড়ি লকডাউন করেছে উপজেলা প্রশাসন। এতে এলাকায় করোনা ভাইরাসের আক্রান্তের ভয়ে ভীতি বিরাজ করছে। 

আক্রান্ত পরিবারের সদস্যরা হলো বাড়ির কর্তা জয়নাল আবেদিন (৫৫), তার স্ত্রী নূরুন্নাহার বেগম (৫০), ছেলের স্ত্রী মোছা. নাহিদা আক্তার (২৬), নাতনী মরিয়ম (৮ মাস)। এর আগে ঢাকায় আক্রান্ত হন জয়নাল আবেদিনের ছেলে নুরুল ইসলাম (৩০)। 

মঙ্গলবার দিবাগত রাত ১২ টা এর পর একই পরিবারের ৪ জনের করোনা পজিটিভ রিপোর্ট পান বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. রোকনুজ্জামান খান।
 
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. রোকনুজ্জামান খান বলেন, জয়নালের ছেলে নূরুল ইসলাম ঢাকায় একটি বেসরকারি হাসপাতালের ল্যাবে কাজ করতো। মাঝখানে সে বাড়িতে চলে আসে। বাড়িতে আসার খবর পান তার সাথে কর্মরত সহকর্মীদের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ খবরে নূরুল ইসলামের এর মনে করোনা ভীতি জাগে। এরপর সে ৭ মে বাড়ি থেকে ঢাকায় চলে যায়। 
ঢাকায় গিয়ে বৃহস্পতিবার পরীক্ষার জন্য আইইডিসিআর এ তার নমুনা দেন। এ সময় নূরুল ইসলামের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়। তিনি আরো বলেন, যেহেতু নুরুল ইসলাম এক সপ্তাহ বাড়ি ছিলেন এজন্য তার স্ত্রী সন্তান ও তার বাবা মার নুমনা সংগ্রহ করে রবিবার পরীক্ষার জন্য আইইডিসিআর এ প্রেরন করি । 

মঙ্গলবার রাতে ওই পরিবারের শিশুসহ ৪ জনের দেহে করোনা পজিটিভের রিপোর্ট আসে। প্রাথমিক ভাবে তাদের বাড়িতে রেখে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। পরে অবস্থা বুঝে ব্যবস্থা গ্রহন করা হবে।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি