০৯:৫৬ পিএম | টাঙ্গাইল, বুধবার, ১৫ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ধনবাড়ীতে খন্দকার মঞ্জুরুল ইসলাম তপনের মোটরসাইকেল শোডাউন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ২১ নভেম্বর ২০২০ | |
, টাঙ্গাইল :

আসন্ন পৌরসভা নির্বাচন উপলক্ষে টাঙ্গাইলের ধনবাড়ী পৌর নির্বাচনে মেয়র পদপ্রার্থী বর্তমান ধনবাড়ী পৌর মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপনের এক বিশাল মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার দুপুরে ধনবাড়ী সরকারী কলেজ মাঠ থেকে ১ সহস্রাধিক মোটরসাইকেল এ শোডাউনে  অংশ নেয়। মোটরসাইকেল শোডাউনটি পৌরশহরের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে ধনবাড়ী সরকারী কলেজ মাঠে এসে এক আলোচনা সভায় মিলিত হয়। 

আলোচনা সভায় বর্তমান মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপনের বিভিন্ন উন্নয়নমুখী দিক তুলে ধরে বক্তব্য রাখেন, মেয়র পদপ্রার্থী খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন, উপজেলা যুবলীগের সহ-সভাপতি খন্দকার রিপন, রনি, সাজু, যুবলীগ নেতা শাহ্ আলম, উপজেলা ছাত্র লীগের  যুগ্ম-আহবায়ক মশিউর রহমান মিন্টু, ধনবাড়ী বাজার ব্যবসাীয় সমিতির সভাপতি মো. আব্দুল হাই, সাধারণ সম্পাদক কামরুজ্জামান টিটু, বিভিন্ন পৌর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদকসহ বিভিন্ন নেতাকর্মীরা। 

এ ব্যাপারে পৌর মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন বলেন, আপনাদের পাশে থেকে পৌরবাসীর সেবা করতে চাই। এ জন্য আপনাদের দোয়া ও ভালোবাসা প্রয়োজন। ধনবাড়ী পৌর সভাকে একটি মডেল পৌরসভা হিসাবে রুপান্তরিত করার জন্য সব সময় চেষ্টা করবো। এ পৌরসভা থেকে মাদক, সন্ত্রাস ও বাল্যবিয়েসহ যে কোন ধরনের অপরাধকে কঠোর হস্তে দমন করা হবে। উন্নয়নমূলক যে সকল কাজ এখনও বাকী রয়েছে সে সকল কাজগুলো দ্রুত সময়ের মধ্যেই শেষ করা হবে ইন্শাল্লাহ।

আপনার মন্তব্য লিখুন...

রোগী দেখে জরিমানা গুণলেন ওষুধ বিক্রেতা মাসিক কবিতা আবৃত্তি ও স্বরচিত কবিতা পাঠ প্রতিযোগিতা মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের ডিজিটাল দক্ষতা বিষয়ক (ইডিজি মাভাবিপ্রবিতে জালালাবাদ এসোসিয়েশন সভাপতি অয়ন-সম্পাদক নাগরপুরে কৃষক দলের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন প্রচারণায় এগিয়ে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজ টাঙ্গাইলে তিনদিন ব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা শুরু এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন গোপালপুরে পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলবাসীর বোবা কান্নার ২৮ বছর ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্ মির্জাপুর ক্যাডেট কলেজ এসএসসি-২০২৪ সাফল্য শতভাগ লোকমান ফকির কলেজ অধ্যক্ষের অপসারণ চান শিক্ষক-কর্মচারীরা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি