০৪:৫১ এএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৭ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ভূঞাপুরে তাল বীজ রোপন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ভূঞাপুরে বজ্রপাত থেকে রক্ষা পেতে তাল বীজ রোপন করা হয়েছে। 

মঙ্গলবার (২০ অক্টোবর) দুপুরে দি হাঙ্গার প্রজেক্টের উদ্যোগে উপজেলার ফলদা এলাকায় তালের বীজ রোপনের উদ্বোধন করা হয়। এতে উপস্থিত ছিলেন, থানা অফিসার ইনচার্জ রাশিদুল ইসলাম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মুহাম্মদ শহিদুজ্জামান মাহমুদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন (পিআইও) কর্মকর্তা জহুরুল ইসলাম, ভূঞাপুর প্রেসক্লাবের সভাপতি শাহআলম প্রামানিক, ফলদা শরিফুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান সন্তোষ কুমার দত্ত, সাংবাদিক অভিজিৎ ঘোষ, দি হাঙ্গার প্রজেক্ট এর জেলা সমন্বয়কারী সৈয়দ নাছির উদ্দিন প্রমুখ।
 
উপজেলার ফলদা, অলোয়া ও নিকরাইল ইউনিয়নে ৯০০ পরিবারের মধ্যে সাত ধরনের সবজি বীজ বিতরণ এবং ফলদা ইউনিয়ন ১২০০ এবং অলোয়া ও নিকরাইল ইউনিয়নে পাঁচশত তাল বীজ রোপন করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি