০৫:৪০ পিএম | টাঙ্গাইল, রোববার, ২৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইলের নবাগত জেলা প্রশাসক কায়ছারুল ইসলাম

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ২৬ জুলাই ২০২৩ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ৩৯তম জেলা প্রশাসক হিসেবে যোগদান করেছেন মোহাম্মদ কায়ছারুল ইসলাম। গতকাল সোমবার বিকেলে সদ্য বিদায়ী জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দারের কাছ থেকে তিনি দায়িত্ব বুঝে নেন। এর আগে তিনি প্রধানমন্ত্রী কার্যালয়ের মুখ্য সচিবের একান্ত সচিব হিসেবে দায়িত্ব পালন করেছেন।

মোহাম্মদ কায়ছারুল ইসলাম ১৯৭৭ সালের ১ জানুয়ারি সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করেন। তিনি ইংরেজি সাহিত্যে পড়ালেখা করেছেন। তিনি ২০০৮ সালে ২৭তম বিসিএসে বাংলাদেশ সিভিল সার্ভিসের প্রশাসন ক্যাডারে যোগদান করেন। এরপর মাঠ প্রশাসনের বিভিন্ন স্তরে সহকারী কমিশনার (ভূমি), উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

মোহাম্মদ কায়ছারুল ইসলাম প্রধানমন্ত্রীর কার্যালয়, জনপ্রশাসন মন্ত্রণালয় ও মন্ত্রিপরিষদ বিভাগে কাজ করেছেন। দেশ-বিদেশের বিভিন্ন প্রশিক্ষণে অংশ গ্রহণ করেছেন। তিনি জাপানের ইউনিভার্সিটি অব টোকিও থেকে ইকোনমিকস ও পাবলিক পলিসি নিয়ে ডিগ্রি লাভ করেন।

২০১৭ সালে উদ্ভাবনী উদ্যোগ ও নাগরিকের সেবা প্রদানের জন্য মন্ত্রী পরিষদ বিভাগ থেকে শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার নির্বাচিত হন তিনি। একই বছর তথ্য ও যোগাযোগ প্রযুক্তিতে বিশেষ অবদানের জন্য ডিজিটাল ওয়ার্ল্ড পুরস্কার লাভ করেন। টাঙ্গাইলের জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব পালনে মোহাম্মদ কায়ছারুল ইসলাম সকলের সহযোগিতা কামনা করেছেন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি