০৬:৩০ পিএম | টাঙ্গাইল, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

গোপালপুরে শিল্পকলা একাডেমীর নবগঠিত কমিটি গঠন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ৯ সেপ্টেম্বর ২০২০ | |
, টাঙ্গাইল :

বাংলাদেশ শিল্পকলা একাডেমীর টাঙ্গাইলের গোপালপুর উপজেলা শিল্পকলা একাডেমী শাখা'র নবগঠিত কমিটি করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বিকাশ বিশ্বাস কে সভাপতি ও আবুল কালাম আজাদ কে সাধারণ সম্পাদক করে ১৬ সদস্যের একটি কমিটি ঘোষণা করা হয়।

বুধবার (০৯ সেপ্টেম্বর) সকাল ১০ টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও'র) কার্যালয়ে এক আলোচনা সভায় এই নবগঠিত কমিটি নির্বাচিত হয় ।

পরে দুপুরে উপজেলা শিল্পকল্পা একাডেমীর নবগঠিত কমিটির সকল সদস্যদের ফুলেল শুভেচ্ছা জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা বিকাশ বিশ্বাস।

এসময় উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও নবগঠিত শিল্পকলা একাডেমীর সহ-সভাপতি মীর রেজাউল হক, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদ ও দৈনিক সকালের সময় প্রতিনিধি মুহাম্মদ সাইফুল ইসলাম, যুগ্ম সম্পাদক মো. আব্দুল জব্বার ও শামীমা ইয়াসমিন ঝর্ণা, কোষাধ্যক্ষ মো. আব্দুল সেলিম, সাংবাদিক/সাহিত্যিক কেএম মিঠু প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি