১১:২৩ এএম | টাঙ্গাইল, বুধবার, ১ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুরে করোনার প্রথম রোগী শনাক্ত

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে প্রথম করোনা রোগী শনাক্ত হয়েছে। তিনি সম্প্রতি নারায়ণগঞ্জ থেকে মির্জাপুর উপজেলায় গ্রামের বাড়িতে এসেছিলেন। এ ঘটনায় ওই বাড়িসহ আশপাশের ৩০টি বাড়ি লকডাউন করা হয়েছে।

তার বাড়ি মির্জাপুরের ভাওড়া এলাকায়। আক্রান্ত ব্যক্তি নারায়ণগঞ্জের একটি কারখানায় কাজ করতেন। সর্দি ও জ্বর নিয়ে কয়েকদিন আগে তিনি বাড়িতে আসেন। অসুস্থ হয়ে পড়লে তার নমুনা পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়। 

বুধবার (৮ এপ্রিল) সকালে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মোহাম্মদ ওয়াহীদুজ্জামান। তিনি আরও জানিয়েছেন ইতো মধ্যে টাঙ্গাইলে মোট ৭৭ জনের নমুনা সংগ্রহ করে ঢাকা রোগত্ব রোগ নিয়ন্ত্রন ও গবেষনা ইনস্টিটিউটে পাঠানো হয়। এর মধ্যে ৫০ জনের রিপোর্ট নেগেটিভ আসলেও এই প্রথম টাঙ্গাইলের মির্জাপুরে এক জন রোগীর করোনার রিপোর্ট পজেটিভ আসলো। 

এ বিষয়ে মির্জাপুর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল মালেক জানান, গত রাতে টাঙ্গাইলের সিভিল সার্জন এর মাধ্যমে বিষয়টি জানতে পেরে রাতেই মির্জাপুরের ভাওড়া এলাকায় আক্রান্ত ব্যক্তির বাড়িসহ আশপাশের ৩০টি বাড়ি লকডাউন করা হয়েছে। ওই এলাকা থেকে কেউ বের হতে না পারে একং বাহিরের কেউ প্রবেশ করতে না পারে এ জন্য যথাযথ ব্যবস্থ নেওয়া হয়েছে। তিনি আরও জানান ওই ব্যক্তিকে এ্যাম্বুলেন্স যোগে ঢাকায় কুয়েত মৈত্রী হাসপাতালে পাঠানো হয়েছে।

এসআর

আপনার মন্তব্য লিখুন...

প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি