০৯:৪৬ পিএম | টাঙ্গাইল, বুধবার, ১৫ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মাভাবিপ্রবি ৩য় শ্রেণী কর্মচারী সমিতির উদ্যোগে ঈদ সামগ্রী বিতরন

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ২৫ জুলাই ২০২০ | |
, টাঙ্গাইল :

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ৩য় শ্রেণী কর্মচারী সমিতির উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরন করা হয়েছে। শনিবার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের ৩য় শ্রেণী কর্মচারী সমিতির কার্যালয়ের সামনে থেকে প্রায় ৬০জনের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরন করা হয়।

এসময় মাভাবিপ্রবি ৩য় শ্রেণী কর্মচারী সমিতির সভাপতি মির্জা রানা, সাধারন সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম, মাভাবিপ্রবি অফিসার্স এসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ মফিজুল ইসলাম মজনু, সাধারন সম্পাদক সাদাৎ আল হারুন, মাভাবিপ্রবি ৪র্থ শ্রেণী কর্মচারী সমিতির সভাপতি আক্কাছ আলী, সাধারন সম্পাদক আমিনুর ইসলামসহ সমিতির অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

মাভাবিপ্রবি অফিসার্স এসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ মফিজুল ইসলাম মজনু বলেন, বন্যা ও করোনা পরিস্থিতিতে বর্তমান সময়ে দুস্থদের আর্থিক অবস্থা খুবই খারাপ। ঈদকে সামনে রেখে ৩য় শ্রেণী কর্মচারী সমিতির উদ্যোগ প্রশংসনীয়। এসময়ে সকলের উচিত দুস্থ ও বানভাসি মানুষদের পাশে দাড়ানো।

আপনার মন্তব্য লিখুন...

রোগী দেখে জরিমানা গুণলেন ওষুধ বিক্রেতা মাসিক কবিতা আবৃত্তি ও স্বরচিত কবিতা পাঠ প্রতিযোগিতা মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের ডিজিটাল দক্ষতা বিষয়ক (ইডিজি মাভাবিপ্রবিতে জালালাবাদ এসোসিয়েশন সভাপতি অয়ন-সম্পাদক নাগরপুরে কৃষক দলের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন প্রচারণায় এগিয়ে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজ টাঙ্গাইলে তিনদিন ব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা শুরু এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন গোপালপুরে পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলবাসীর বোবা কান্নার ২৮ বছর ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্ মির্জাপুর ক্যাডেট কলেজ এসএসসি-২০২৪ সাফল্য শতভাগ লোকমান ফকির কলেজ অধ্যক্ষের অপসারণ চান শিক্ষক-কর্মচারীরা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি