০৬:৩১ পিএম | টাঙ্গাইল, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা

মধুপুরে বিভিন্ন কর্মসূচিতে বিজয় দিবস পালিত

এস. এম শহীদ | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ১৭ ডিসেম্বর ২০১৬ | | ৬৯৫
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মধুপুরে বিজয়ের ৪৫তম দিবসে শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা ও বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে দিবসটি পালন করা হয়েছে।

শুক্রবার দিনের শুরুতে মিছিলসহ শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, বাংলাদেশ আওয়ামীলীগ, মধুপুর উপজেলা বিএনপি, মধুপুর কলেজ, শহীদ স্মৃতি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়, রাণী ভবানী মডেল উচ্চ বিদ্যালয়,মধুপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়, টিআইবি’র সচেতন নাগরিক কমিটি-সনাক, ইয়েস গ্রুপ, এনজিও ফোরাম, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক, রাজনৈতিক ও শ্রমিক সংগঠন।

মধুপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে এ দিবসকে কেন্দ্র করে শিক্ষা প্রতিষ্ঠানগুলোর অংশগ্রহণে রাণী ভবানী মাঠে কুচকাওয়াজ, ডিসপ্লে ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় মধুপুরের বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বিশেষ সংবর্ধনা ও সম্মাননা প্রদান করা হয়।

মধুপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ ছরোয়ার আলম খান আবু প্রধান অতিথি হিসেবে কর্মসূচির উদ্বোধন করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রমেন্দ্র নাথ বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে মধুপুর পৌর মেয়র মাসুদ পারভেজ, উপজেলা আ’লীগের সভাপতি খন্দকার শফিউদ্দিন মনি, উপজেলার ভাইস চেয়াম্যান হেলাল উদ্দিন, নাজমা বেগমসহ শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, ছাত্র-ছাত্রী, সরকারি বেসরকারি কর্মকর্তা, এনজিও প্রতিনিধি, অভিভাবকবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার কর্মীরা অংশগ্রহণ করেন।

‘দুর্নীতি, মুক্তিযুদ্ধের চেতনার পরপন্থী’ এ শ্লোগানে টিআইবি- সনাকের’র ইয়ুথ এনগেজমেন্ট এন্ড সাপোর্ট- ইয়েস গ্রæপ দিনব্যাপি মধুপুর রাণী ভবানী মাঠে মুক্তিযুদ্ধের আলোকচিত্র ও দুর্নীতিবিরোধী কার্টুন প্রদর্শনী করে।

বিকেলে রাণী ভবানীর মাঠে অনুষ্ঠিত হয় প্রীতি ফুটবল ম্যাচ ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি