০৩:৫৪ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ১০ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

সাংসদ টিটুর উদ্যোগে কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

মাসুদ রানা, নাগরপুর | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০ | |
, টাঙ্গাইল :

করোনা ভাইরাসের সংক্রমন রোধে সরকারি নির্দেশনা মোতাবেক সামাজিক দূরত্ব বজায় রাখতে গিয়ে টাঙ্গাইলের নাগরপুরে কুলি, দিনমজুর, চা দোকানী, সিএনজি ও অটোশ্রমিক সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ কর্মহীন হয়ে পড়েছে। 

কর্মহীন এসব মানুষের দিনযাপন কঠিন হয়ে পড়েছে। কর্মহীন হয়ে পড়া এসকল লোকজনের মধ্যে স্থানীয় সাংসদ আহসানুল ইসলাম টিটুর অনুদান এবং ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের সহযোগিতায় খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে। 

মঙ্গলবার দিনভর উপজেলার গয়হাটা,ভারড়া, বাটরা, সহবতপুর বাজারের কর্মহীন হয়ে পড়া দিনমজুর, চাদোকানী, ফুটপাতের ক্ষুদ্র ব্যবসায়ী, সিএনজিশ্রমিক, অটোশ্রমিকদের প্রায় কয়েকশত দরিদ্র পরিবারের লোকজনের প্রত্যেককে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ৩ কেজি আলু, ১ কেজি তেল, ১পিস সাবান বিতরন করা হয়। 

এ সময় এ খাদ্য সামগ্রী বিতরন কার্যক্রম পরিদর্শন করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবুবকর সিদ্দিকী, উপজেলা খাদ্য কর্মকর্তা আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মো. উজ্জ্বল হোসেন মোল্লা, ছাত্রলীগ নেতা মো. রাজিব আহম্মেদ রাজু প্রমূখ।

এসআর

আপনার মন্তব্য লিখুন...

ভোট কেন্দ্রে ভিমরুলের আক্রমণ, আহত ৩৫ বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি