০১:২২ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

সড়ক দুর্ঘটনায় পিতা-পুত্র নিহত

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর ২০১৬ | | ১৫৩
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় পিতা-পুত্র নিহত হয়েছেন।

বৃহস্পতিবার সকাল সাড়ে দশটার দিকে উপজেলার গোড়াই ইউনিয়নের সৈয়দপুরে এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার বাঁশতৈল ইউনিয়নের পাঁচগাও গ্রামের আবুল হোসেন (৫২) ও তার ছেলে শরীফ হোসেন (২৪)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে পিতা ও পুত্র হাটুভাঙা রোড থেকে রড কিনে ট্রাকে ভরে বাড়ি নিয়ে যাচ্ছিলেন। পথিমধ্যে গোড়াই-সখিপুর সড়কের সৈয়দপুর নামকস্থানে পৌছলে সামনে যানজটে আটকা পড়ে থাকা পল্লীবিদ্যুতের খুটি ভর্তি একটি ট্রাক হঠাৎ ব্যাক গিয়ারে আসলে রড ভর্তি ট্রাকের সামনের গøাস ভেঙে ভেতরে ঢুকে পড়ে।

এ সময় ট্রাকের চালকের পাশের আসনে বসা পিতা ও পুত্র চাপা পড়ে গুরুতর আহত হন। পরে তাদের কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হলে দুপুর ১২টার দিকে সেখানে তাদের মৃত্যু হয়। ঘাতক ট্রাক চালক ট্রাক নিয়ে পালিয়ে গেছে।

মির্জাপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন আইনী প্রক্রিয়া শেষে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

আপনার মন্তব্য লিখুন...

বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি