০২:০০ এএম | টাঙ্গাইল, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

এই মুহুর্তে করোনার একমাত্র প্রতিষেধক ঘরে থাকা - জুবায়ের হোসেন  

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ২৭ এপ্রিল ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জুবায়ের হোসেন বলেছেন, এই মুহুর্তে করোনা ভাইরাসের একমাত্র প্রতিষেধক ঘরে থাকা। তাই ভাইরাসের সংক্রমন ঠেকাতে সবাইকে ঘরে থাকতে হবে। 

সোমবার সকালে মির্জাপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলার তিনশতাধিক দুস্থ ভিডিপি সদস্য-সদস্যদের মধ্যে ত্রাণ বিতরণকালে তিনি এসব কথা বলেন। উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী এ খাদ্যসামগ্রী বিতরণের আয়োজন করে। এ সময় উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা হারুন অর রশিদ সেখানে উপস্থিত ছিলেন। 

তাদের দেয়া খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ লিটার তেল, ১ কেজি পেঁয়াজ, ১টি সাবান ও ১টি মাস্ক।  

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জুবায়ের হোসেন ভিডিপি সদস্য-সদস্যদের উদ্দেশ্যে আরও বলেন, আপনারা গ্রামে বসবাস করেন এবং গ্রামের মানুষের সঙ্গে আপনাদের সার্বক্ষনিক উঠাবসা। তাই করোনা ভাইরাসারে সংক্রমনরোধে এই মুহুর্তে নিজেরা ঘরে থাকবেন এবং অন্যদের ঘরে থাকার পরামর্শ দিবেন। করোনার প্রাদুর্ভাবের এই সময়ে সরকার প্রত্যেকের ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিবে বলে তিনি উল্লেখ করেন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি