১১:৩৩ পিএম | টাঙ্গাইল, রোববার, ২৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

সামাজিক দুরত্ব বজায় রাখতে বলায় যুবলীগ নেতার ওপর হামলা

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ১২ এপ্রিল ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে সামাজিক দুরত্ব বজায় রাখতে বলায় যুবলীগ নেতা মোর্শেদ তালুকদারের ওপর হামলা হয়েছে। আহত যুবলীগ নেতাকে উপজেলার জামুর্কীস্থ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

রবিবার সকালে উপজেলার মহড়ো ইউনিয়নের আদাবাড়ি চৌরাস্তা বাজারে এই ঘটনা ঘটে। 

এই ঘটনায় যুবলীগ নেতার ভগ্নিপতি মোহসীন তালুকদার বাদী হয়ে বাজার কমিটির সাধরণ সম্পাদক ও মহেড়া ইউনিয়ন যুবদলের যুগ্ম আহবায়ক আব্দুল আলীমসহ পাঁচজনকে আসামী করে মির্জাপুর থানায় মামলা দায়ের করেছেন।

জানা গেছে, রবিবার সকালে মির্জাপুর থানা পুলিশ ওই বাজার পরিদর্শনে গিয়ে লোকসমাগম থাকায় বাজার ভেঙ্গে দেয়। পুলিশ চলে আসার পর আবার বাজার বসে এবং লোকসমাগম বৃদ্ধি পায়। মহেড়া ইউপির ১নং ওয়ার্ড সদস্য শাজাহান বকুল গিয়ে বাজার বন্ধ রাখার কথা বলেন। এ নিয়ে আব্দুল আলীম ওই ইউপি সদস্যের ওপর ক্ষিপ্ত হয়। মহেড়া ইউনিয়নের ১নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মোর্শেদ তালুকদার এই ঘটনার প্রতিবাদ করলে আলীম লোকজন নিয়ে মোর্শেদের ওপর হামলা করে। পরে আহত অবস্থায় মোর্শেদকে জামুর্কীস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

অভিযুক্ত আব্দুল আলীমের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ২/৩ দিন আগে দোকান খোলা রাখায় বাজারের স্বর্ণ ব্যবসায়ী আলমকে মোর্শেদ মারধর করে। আজকে বাজার থেকে পুলিশ যাওয়ার পর শাজাহান মেম্বারের সাথে কথা বলার এক পর্যায়ে মোর্শেদ আমাকে হেলমেট দিয়ে আঘাত করে। তখন বাজারের লোকজন তাকে ধাওয়া দিলে দৌড়ে পালানোর সময় সিমেন্টর খুটির সাথে ধাক্কা লেগে আহত হয়।

মির্জাপুর থানার অফিসার ইনচার্জ মো. সায়েদুর রহমান বলেন, যুবলীগ নেতার ওপর হমলার ঘটনায় মামলা হয়েছে। তদন্ত সাপেক্ষে পয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি