০৪:০৭ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বাস-অটোরিকশার সংঘর্ষে ৬ জন গুরুতর আহত

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১৪ নভেম্বর ২০১৭ | | ১৬১
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ধনবাড়ীতে বাস-অটোরিকশার মুখোমুখী সংর্ঘষে ৬জন গুরুতর আহত হয়েছে।

সোমবার দুপুরে উপজেলার বাঘিল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতরা হলেনÑসিএনজি চালিতঅটোরিকশার যাত্রী টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার বাশতলা গ্রামের আজিম উদ্দিনের ছেলে আব্দুল করিম (৪০), হাসমত আলীর ছেলে আবুল কালাম (৪২), বীর ঘাটাইল গ্রামের রমজান আলীর ছেলে মিনহাজ উদ্দিন (৪০), মৃত ইমান আলীর ছেলে ছামান আলী (৫০) ও দিগড় গ্রামের মোবারক হোসেনের ছেলে জাহাঙ্গীর আলম (৩৫) ও অটোরিকশা চালকের নাম ঠিকান পাওয়া যায়নি।

ধনবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মজিবর রহমান বলেন, দুপুরে উপজেলার বাঘিল এলাকায় ঢাকাগামী ক্রাউন ডিলাক্স পরিবহনের যাত্রীবাহী একটি বাসের সঙ্গে বিপরীত দিকে থেকে আসা জামালপুরগামী একটি সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার চালকসহ ৬ জন যাত্রীর গুরুতর আহত হয়।

আহতদের উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ময়মসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলেও তিনি জানান।

আপনার মন্তব্য লিখুন...

ভোট কেন্দ্রে ভিমরুলের আক্রমণ, আহত ৩৫ বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি