০৮:৫২ এএম | টাঙ্গাইল, বুধবার, ৮ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ক্লিনিকের চিকিৎসা সেবা নিশ্চিতে র‌্যাবের উদ্যোগ

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০ | |
, টাঙ্গাইল :

করোনা ভাইরাসের কারনে টাঙ্গাইলের বিভিন্ন ক্লিনিকে নিয়মিত চেম্বারে বসছেন না চিকিৎসকরা। স্বাস্থ্য নিরাপত্তার কারনে চিকিৎসকদের মধ্যে দেখা দিয়েছে এ আতঙ্ক। এতে রোগীরা যেমন বিপাকে পড়ছেন, তেমনি আতঙ্কিত সাধারণ মানুষও। আর এই করোনা ভাইরাস বিষয়ে ক্লিনিক ও ডায়াগনস্ট্রিক সেন্টার গুলোতে কর্মরত স্টাফ ও মালিকদেরকে সচেতন করতে কাজ করছে র‌্যাব-১২।

বৃহস্পতিবার দিনব্যাপী টাঙ্গাইল শহরের প্রতিটি ক্লিনিক ও ডায়াগনস্ট্রিক সেন্টারে ডাক্তারের উপস্থিত নিশ্চিত করে স্বাস্থ্য সেবা চলমান করার জন্য ক্লিনিক মালিক ও স্টাফদের সাথে কথা বলেন টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি ৩ এর কোম্পানী কমান্ডার মেজর আবু নাঈম মোহাম্মদ তালাত।

এসময় টাঙ্গাইল ক্লিনিক মালিক সমিতির সভাপতি এম শিবলী সাদিকসহ র‌্যাবের অনান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

টাঙ্গাইল র‌্যাবের কোম্পানী কমান্ডার মেজর আবু নাঈম মোহাম্মদ তালাত বলেন, করোনা ভাইরাস আতঙ্কে ডাক্তারা নিয়মিত চেম্বারে বসছেন না। ফলে হাজার হাজার সাধারন মানুষ তাদের সুচিকিৎসা পাচ্ছেন না। বর্তমান পরিস্থিতিতে সাধারণ মানুষদের চিকিৎসা সেবা নিশ্চিত করতে এবং চিকিৎসকদের নিয়মিত তাদের চেম্বারে বসতে ক্লিনিক মালিকদের সাথে কথা বলছি। যাতে করে চিকিৎসকরা আতঙ্কিত না হয়ে সচেতন থাকেন এবং সাধারন মানুষদের চিকিৎসা সেবা নিশ্চিত করেন।

এসআর

আপনার মন্তব্য লিখুন...

বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ 

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি