০২:৫৭ এএম | টাঙ্গাইল, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

নিজ উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরন করলেন ছাত্রলীগ কর্মী এ্যালেক্স 

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ৬ এপ্রিল ২০২০ | |
, টাঙ্গাইল :

নভেল করোনা ভাইরাসের কারণে থমকে গিয়েছে সারা বিশ্ব, বাদ যায়নি বাংলাদেশেও যার প্রভাবে দেশে চলছে অঘোষিত লকডাউন, আর সেই কারণে বিপাকে পড়েছে খেটে খাওয়া মানুষ, অসহায় ও অসচ্ছল ও কর্মহীন পরিবার গুলো। তবে বাংলাদেশে কিছু সংখ্যক মানুষের মাঝে এখনো রয়েছে মানবতা। তেমনি খেটে-খাওয়া, দিনমজুর, অসহায় ও অসচ্ছল মানুষ দের মাঝে মানবিকতার হাত বাড়িয়ে বাড়ি বাড়ি গিয়ে খাবার সামগ্রী তুলে দিলেন ছাত্রলীগ কর্মী এ্যালেক্স। এবং সহযোগিতা করেন শুদ্ধ খান।

সোমবার (৬এপ্রিল) দিনব্যাপী টাঙ্গাইল শহর ও শহরের বাইরে বিভিন্ন জায়গায় প্রায় অর্ধ শতাধিক খেটে-খাওয়া, অসহায়, হতদরিদ্র ও কর্মহীন মানুষের বাড়ি বাড়ি গিয়ে চাউল, ডাউল, তেল, পিয়াজ সহ খাবার সামগ্রী হাতে তুলে দেন এই ছাত্রলীগ কর্মী তার সঙ্গে ছিলেন মামুন এবং আদিত্য সরকার।

এ বিষয়ে তিনি বলেন কেন্দ্রীয় ছাত্রলীগ এর  নির্দেশনায় আমি নিজে আগ্রহী হয়ে ব্যাক্তিগত উদ্যোগে সাধারণ খেটে-খাওয়া, অসহায় ও হতদরিদ্র মানুষের পাশে দাড়ানোর চেষ্টা করেছি। আমার এ ধরনের উদ্যোগ আগামীতেও অব্যাহত থাকবে।

এছাড়া সামাজিক দুরত্ব বজায় রাখতে এবং পরিষ্কার পরিচ্ছন্নতার মাধ্যমে সবাইকে নিজ নিজ ঘরে থাকার আহবান করছি।

এদিকে অহায়দের ও দুস্তদের পাশে দাড়ানোর জন্য ছাত্রলীগ কর্মী রাফিউ খোশনবীশ এ্যালেক্স এর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি