০৭:২৭ এএম | টাঙ্গাইল, বুধবার, ৮ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

চেয়ারম্যানের উপর হামলার ঘটনায় কারাগারে ৪ 

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ২৪ ফেব্রুয়ারী ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের কালিহাতীর পাইকড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের উপর হামলার ঘটনায় ৪ আসামীকে কারাগারে পাঠিয়েছেন আদালত। আসামীদের জামিন আবেদন না মঞ্জুর করে সোমবার বিকেলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ্ আল মাসুম তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। 

তারা হলেন- উপজেলার কামান্নার মন্টু ভূইয়ার ছেলে এমডি ভূইয়া, গোলড়া গ্রামের ফজু মিয়ার ছেলে কাউছার, বলিখন্ড গ্রামের জামাল মিয়ার ছেলে সেলিম রেজা এবং হাসড়া গ্রামের ইব্রাহীম মিয়ার ছেলে হাবিব।  

টাঙ্গাইলের আদালত পরিদর্শক তানভীর আহমেদ বলেন, আসামীরা আদালতে আত্মসমর্পণ করেন। পরে জামিন আবেদন না মঞ্জুর করে আদালত তাদের জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন। 

হামলার শিকার দুইবারের নির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সদস্য আজাদ হোসেন বলেন, অন্যায়ভাবে যারা আমাদের উপর হামলা করেছে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই। যাতে ভবিষ্যতে যেনো কারো ইন্ধনে এ ধরণের জঘন্য অপরাধ করার সাহস না পায়। 

উল্লেখ্য, কালিহাতীর গোপালদিঘী কেপি ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের গভর্ণিং বডির নির্বাচনকে কেন্দ্র করে গত মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বালিয়াটা বাজারে চেয়ারম্যান আজাদ হোসেনের উপর হামলায় হয়। হামলায় চেয়ারম্যান ছাড়াও আরো ৫ জন গুরুতর আহত হন। 

তিনি বুধবার রাতে কালিহাতী থানায় ১৪ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। এ ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়।  ফলে বিদ্যালয়ের গভর্নিং বডির নির্বাচন ২২ ফেব্রুয়ারি হওয়ার কথা থাকলেও তা স্থগিত করে কর্তৃপক্ষ।

এসআর

আপনার মন্তব্য লিখুন...

বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ 

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি