১২:৪৫ পিএম | টাঙ্গাইল, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

প্যানেল গঠন করে শিক্ষক নিয়োগের দাবিতে মানববন্ধন

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ২৪ ফেব্রুয়ারী ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে ২০১৮ সালে প্রাথমিক সহকারি শিক্ষক নিয়োগ পরীক্ষায় মৌখিক পরীক্ষায় অংশগ্রহণকারীদের প্যানেল গঠন করে নিয়োগের দাবিতে মানববন্ধন কর্মসুচি পালন করা হয়েছে।

সোমবার সকালে টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে জেলা প্যানেল বাস্তবায়ন কমিটির আয়োজনে ঘন্ট্যাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন কমিটির সভাপতি মনিরুজ্জামান ও সাধারণ সম্পাদক মো. সুজনসহ শিক্ষক নিয়োগ পরীক্ষায় মৌখিক পরীক্ষায় অংশগ্রহণকারীরা।

প্যানেলের মাধ্যমে ২০১৪ সাল পর্যন্ত ৪৩ হাজার শিক্ষক নিয়োগ দেয়া হয়েছ। ২০১৪ সাল থেকে ২০১৮ সাল পর্যন্ত প্রাথমিক বিদ্যালয় শিক্ষক নিয়োগের কোন বিজ্ঞপ্তি হয়নি। অতিদ্রুত এই সব পরীক্ষার্থীদের নিয়োগের ব্যবস্থা না করা হলে তাদের চাকরির বয়স শেষ হয়ে যাবে। 

তাই সরকারের নিকট অতিদ্রুত এসব শিক্ষকে পরীক্ষার্থীদের প্যানেলে নিয়োগের দাবি জানান তারা। মানববন্ধন শেষে প্রধানমন্ত্রী বরাবর টাঙ্গাইল জেলা প্রশাসক কার্যালয়ে স্মারকলিপি প্রদান করেন।

এসআর

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি