০৫:০৮ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ৩ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

কালিহাতীতে মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী মনিরের মতবিনিময়

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ১৮ অক্টোবর ২০২০ | |
, টাঙ্গাইল :

আসন্ন টাঙ্গাইলের কালিহাতী পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মনিরুজ্জামান মনির ধারাবাহিক মতবিনিময় করে চলেছেন।  তিনি শুক্রবার সন্ধ্যার পর পৌরসভার ৭নং ওয়ার্ডের চামুরিয়ায় কাদের তালুকদারের বাড়িতে কয়েক শতাধিক মানুষের সাথে মতবিনিময় করেন।

এসময় মনিরুজ্জামান মনির বলেন আমি আপনাদেরই ভাই, বন্ধু ও সন্তান। দীর্ঘদিন যাবত দলের কাজ করছি। কালিহাতী পৌর ছাত্রলীগের সভাপতি ছিলাম। রাজনীতি করতে  গিয়ে হামলা মামলার শিকার হয়েছি। তবুও বঙ্গবন্ধুর আদর্শ থেকে বিন্দুমাত্র সরে আসিনি। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে কাজ করে যাচ্ছি। দল মনোনয়ন দিলে আমি অবশ্যই মেয়র পদে জয়লাভ করবো। এজন্য আপনাদের সার্বিক সহযোগিতা ও সমর্থন কামনা করছি।                  
 
ওয়ার্ড আওয়ামী সহ-সভাপতি আবদুল আজিজের  সভাপতিত্বে মতবিনিময় সভায়  উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক ও সমবায় বিষয়ক সম্পাদক আতোয়ার রহমান সিদ্দিকী স্বপন, কালিহাতী পৌর স্বেচ্ছাসেবক লীগের  সভাপতি মাসুদ রানা, সহ-সভাপতি  রাজন মিয়া, পৌর ছাত্রলীগের যুগ্ম আহবায়ক এইচএল হৃদয়, সাহাবুদ্দিন ও মাসুম, কালিহাতি কলেজ ছাত্রলীগের আহবায়ক জাহিদ,  পৌর শ্রমিক লীগের সহ-সভাপতি রনি প্রমূখ।

আপনার মন্তব্য লিখুন...

বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি