০৪:৩৬ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৭ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

৮৪ কেজি গাঁজাসহ ট্রাক চালক গ্রেফতার

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ২ জানুয়ারী ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে ৮৪ কেজি গাঁজাসহ এক ট্রাক চালককে গ্রেফতার করেছে র‌্যাব-১২। 

বুধবার রাতে ঘাটাইল উপজেলার গারোবাজার থেকে বিপুল পরিমাণ গাঁজাসহ গ্রেফতারকৃত ট্রাক চালক কামরুল হোসেন (২০) ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মজলিসপুর গ্রামের ওয়াদুদ মিয়ার ছেলে। 

বৃহস্পতিবার দুপুরে প্রেস ব্রিফিংয়ে বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-১২ সিপিসি ৩ টাঙ্গাইলের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার শফিকুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ৮৪ কেজি গাঁজাসহ ট্রাক চালক কামরুল হোসেনকে গ্রেফতার করা হয়েছে। ট্রাক চালক অভিনব পদ্ধতিতে ওই গাঁজাগুলো বহন করছিল। এ সময় তার কাছ থেকে মিনি ট্রাকসহ ৮৪ কেজি গাঁজা, নগদ এক হাজার ৩৬৫ টাকা, একটি মোবাইল ফোন এবং ৮টি ড্রাম উদ্ধার করা হয়। এ ব্যাপারে মামলা দায়ের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

আপনার মন্তব্য লিখুন...

মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি