০৬:১৯ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৭ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

কালিহাতীতে যুবলীগের আনন্দ মিছিল

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ২১ ডিসেম্বর ২০১৯ | |
, টাঙ্গাইল :

বাংলাদেশ আওয়ামী লীগের ২১ তম ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সভাপতি ও সড়ক ও যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদেরকে পুনরায় সাধারণ সম্পাদক নির্বাচিত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল করেছে কালিহাতী উপজেলা আওয়ামী যুবলীগ।

শনিবার (২১ ডিসেম্বর) বিকেলে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব হাছান ইমাম খান সোহেল হাজারী এবং কালিহাতী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনছার আলী বি.কম এর নির্দেশে এ আনন্দ মিছিলটি উপজেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় আওয়ামী লীগ কার্যালয়ে এসে শেষ হয়। পরে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ অজয় কুমার দে লিটন, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি নুরুন্নবী সরকার, সিনিয়র সহ- সভাপতি সেলিম শিকদার, সহ-সভাপতি পরিতোষ সেন, রিফাত আহমেদ, সমাজ কল্যাণ সম্পাদক সুশান্ত ঘোষ, অর্থবিষয়ক সম্পাদক সেলিম সওদাগর, উপজেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মেহেদী হাসান তুহিন ও ছাত্রলীগ নেতা সাহেদসহ অন্যান্য নেতৃবৃন্দ।

আপনার মন্তব্য লিখুন...

মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি