১১:৩৬ এএম | টাঙ্গাইল, বুধবার, ১৫ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

সভাপতি দিপু, সম্পাদক শাজাহান

টাঙ্গাইল জেলা কৃষক দলের কমিটি গঠন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ৭ ডিসেম্বর ২০১৯ | |
, টাঙ্গাইল :

সাবেক যুবদল নেতা দিপু হায়দার খানকে সভাপতি ও অ্যাডভোকেট শাহজাহান কবিরকে সাধারণ সম্পাদক করে টাঙ্গাইল জেলা কৃষক দলের ১১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

শনিবার বিকেলে কৃষক দলের কেন্দ্রীয় কমিটির আহবায়ক বিএনপির ভাইস-চেয়ারম্যান শামসুজ্জামান দুদু ও সদস্য সচিব কৃষিবিদ হাসান জাফির তুহিন এ কমিটির অনুমোদন দেন। 

কৃষক দলের আহবায়ক কমিটির সদস্য ও দফতরের দায়িত্বপ্রাপ্ত নেতা এসকে সাদী প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

কমিটিতে খন্দকার আনিসুর রহমান, নূর নবী কোহিনুর, মোয়াজ্জেম হোসেন বাবুল, আ ক ম মাসুদ, রফিকুল ইসলাম রাজাকে সহ-সভাপতি এবং এস এম ফরহাদুল ইসলাম শাপলা, অ্যাডভোকেট মাহফুজুর রহমান শাকিব ,মোহাম্মদ ইকবাল কবির রতন, মো. মাহমুদুর রহমান শান্ত, কাওসার আহমেদ সেলিম সরকারকে যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়েছে এবং সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন আবদুল কাদের।

এছাড়াও প্রচার সম্পাদক আব্দুল হালিম, সহ-প্রচার সম্পাদক রহমতউল্লাহ রতন, দফতর সম্পাদক মো. শহিদুল ইসলাম লিটন, সহ-দফতর সম্পাদক মাওলানা আব্দুল হাই, কোষাধক্ষ্য দুলাল শিকদার।

এই কমিটিতে সম্মানিত সদস্য করা হয়েছে শ্যামল হোড়, মো. মাইনুল ইসলাম, মাহমুদুল হক সানু, আমিনুর রহমান দীপক। 

এদিকে দিপু হায়দার খানকে সভাপতি ও অ্যাডভোকেট শাহজাহান কবিরকে সাধারণ সম্পাদক করে টাঙ্গাইল জেলা যুবদলের কমিটি ঘোষণা করায় তাদের স্বাগত জানিয়েছেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির শিশু বিষয়ক সম্পাদক সাবেক এমপি আবুল কালাম আজাদ সিদ্দিকী ও টাঙ্গাইল জেলা বিএনপি নেতা ফিরোজ হায়দার খান।

আপনার মন্তব্য লিখুন...

মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের ডিজিটাল দক্ষতা বিষয়ক (ইডিজি মাভাবিপ্রবিতে জালালাবাদ এসোসিয়েশন সভাপতি অয়ন-সম্পাদক নাগরপুরে কৃষক দলের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন প্রচারণায় এগিয়ে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজ টাঙ্গাইলে তিনদিন ব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা শুরু এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন গোপালপুরে পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলবাসীর বোবা কান্নার ২৮ বছর ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্ মির্জাপুর ক্যাডেট কলেজ এসএসসি-২০২৪ সাফল্য শতভাগ লোকমান ফকির কলেজ অধ্যক্ষের অপসারণ চান শিক্ষক-কর্মচারীরা ঋণ খেলাপি দায়ে ইঞ্জিনিয়ার সোহরাব হোসেন ও সালাউদ্দিনের ম কালিহাতী পৌর আওয়ামী লীগের কর্মী সভা অনুষ্ঠিত 

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি