০৩:০৯ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৭ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

খুলনাগামী সুন্দরবন এক্সপ্রেসের একটি বগি লাইনচ্যুত

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ৯ আগস্ট ২০১৯ | |
, টাঙ্গাইল :

ঢাকা থেকে খুলনাগামী সুন্দরবন এক্সপ্রেস ট্রেনটি টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেতুতে উঠার আগ মুহুতে একটি বগি লাইনচ্যুত হয়েছে। 

ফলে দেশের দক্ষিন পশ্চিমাঞ্চলের সাথে ঢাকার ট্রেন চলাচল বন্ধ রয়েছে। আজ দুপুর পৌনে দুইটার দিকে এই ঘটনা ঘটে। ঢাকা থেকে খুলনাগামী সুন্দরবন এক্সপ্রেস ট্রেনটি আজ দুপুর পৌনে দুইটার দিকে টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেতুর পূর্বপাড়ে সেতুতে উঠার আগে ট্রেনের চ নম্বর বগির দুইটি চাকা লাইনচ্যুত হয়। তবে এই ঘটনায় কেউ হতাহত হয়নি। ট্রেনটি ঘটনাস্থলে আটকা পড়ে আছে। এদিকে এই ঘটনার পরে দেশের পশ্চিম-দক্ষিনাঞ্চলের সাথে এই পথে সকল প্রকার ট্রেন চলাচল বন্ধ রয়েছে। 

বঙ্গবন্ধুসেতু পুর্ব রেল ষ্টেশনের দায়িত্বরত ষ্টেশন মাষ্টার মাসুম আলী খান জানান, সুন্দরবন এক্সপ্রেসের একটি বগির সামনের দুইটি চাকা লাইনচ্যুত হয়েছে। স্থানীয় যন্ত্রপাতি দিয়ে চাকা লাইনে উঠানোর কাজ শুরুর ব্যবস্থা করা হচ্ছে। এছাড়াও ঢাকা থেকে উদ্ধারকারী ট্রেন রওয়ানা হয়েছে। 

দুই থেকে তিন ঘন্টার মধ্যে উদ্ধার কাজ শেষ হবে বলেও জানান মাসুম আলী খান। 

আপনার মন্তব্য লিখুন...

মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি