১০:৩৯ পিএম | টাঙ্গাইল, বুধবার, ১৫ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মাভাবিপ্রবি এডিস মশা নিধনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য আবেদন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ২৮ জুলাই ২০১৯ | |
, টাঙ্গাইল :

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে এডিস মশা নিধনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য বিশ্ববিদ্যালয়ের প্রক্টর বরাবর আবেদন করেছে শিক্ষার্থীরা।

রবিবার বিকাল ৩ টায় সাধারন শিক্ষার্থীদের পক্ষে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নিবিড় পাল, কর্মী মানিক শীল, নুরন্নবী হোসেন ও রবিউল ইসলাম স্বাক্ষরিত একটি লিখিত আবেদন সাধারন শিক্ষার্থীরা প্রক্টর ড. মোঃ সিরাজুল ইসলামের হাতে তুলে দেয়।

লিখিত আবেদনে বলা হয়, সম্প্রতি সারাদেশে ডেঙ্গুজ্বর মহামারি আকার ধারণ করেছে। ইতিমধ্যে সারাদেশে অনেক প্রাণহানী ঘটেছে। বিশ্ববিদ্যালয়ের ক্ষুদ্র জলাশয়, ময়লা আবর্জনা ও ঝোপঝাড়ে মশার বংশবিস্তার হওয়ার আশংকা রয়েছে। বিশ্ববিদ্যালয়ের সকলের কথা চিন্তা করে মশার বংশবিস্তার যেন না হয় বা মহামারী আকার ধারন না করে সেজন্য অনতিবিলম্বে সব ধরনের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে মর্জি হয়।

এ বিষয়ে ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নিবিড় পাল বলেন, ডেঙ্গজ্বর বাংলাদেশে মহামারি আকার ধারন করেছে এবং এই জ্বরে বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীসহ অনেকে মারা গেছেন। এই ভাইরাস আমাদের ক্যাম্পাসে যেন ছড়িয়ে পড়তে না পারে সেই জন্য এডিস মশা নিধনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য আমরা আবেদন করেছি।

মাভাবিপ্রবি শাখা ছাত্রলীগ শিক্ষার্থীদের জান-মালের নিরাপত্তার দায়িত্বে সদা জাগ্রত।
 

আপনার মন্তব্য লিখুন...

রোগী দেখে জরিমানা গুণলেন ওষুধ বিক্রেতা মাসিক কবিতা আবৃত্তি ও স্বরচিত কবিতা পাঠ প্রতিযোগিতা মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের ডিজিটাল দক্ষতা বিষয়ক (ইডিজি মাভাবিপ্রবিতে জালালাবাদ এসোসিয়েশন সভাপতি অয়ন-সম্পাদক নাগরপুরে কৃষক দলের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন প্রচারণায় এগিয়ে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজ টাঙ্গাইলে তিনদিন ব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা শুরু এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন গোপালপুরে পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলবাসীর বোবা কান্নার ২৮ বছর ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্ মির্জাপুর ক্যাডেট কলেজ এসএসসি-২০২৪ সাফল্য শতভাগ লোকমান ফকির কলেজ অধ্যক্ষের অপসারণ চান শিক্ষক-কর্মচারীরা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি