০১:৩১ এএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ১৪ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ভূয়া সনদে শিক্ষকতা করছেন ইদ্রিস!

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ২৬ জানুয়ারী ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ভূঞাপুর ফাযিল মাদরাসার সহকারি শিক্ষক ইদ্রিস হোসেন জাল সনদের মাধ্যমে শিক্ষকতা করছেন বলে অভিযোগ পাওয়া গেছে। 

জানা গেছে, ভূঞাপুর ফাযিল মাদরাসার সহকারি শিক্ষক ইদ্রিস হোসেন এইচএসসি পাশের জাল সার্টিফিকেট তৈরি করে ১৯৮৫ জুনিয়র শিক্ষক হিসেবে নিয়োগ পান। পরে ১৯৮৬ সালে এমপিও ভুক্ত হয়ে নিয়মিত সরকারি টাকা উত্তোলণ করেন। কিন্তু পরবর্তিতে ওই ফাজিল মাদরাসা হতে ১৯৮৬-৮৭ শিক্ষাবর্ষে ১৯৮৮ সালে দাখিল পরীক্ষায় অংশগ্রহণ করে ২য় বিভাগে উত্তীর্ণ হন। সে সময় তার রোল নম্বর ছিল ১৫৬৮৩ এবং রেজিস্ট্রেশন নম্বর ছিল ৭৬০৬ আর জন্ম তারিখ দেখানো হয়েছে ০১/০১/১৯৭৪। কিন্তু তার এই জাল সনদের বিষয়ে মাদরাসা কর্তৃপক্ষ কোন ব্যবস্থা গ্রহণ করেনি। বর্তমানে সে ওই প্রতিষ্ঠানে শিক্ষকতা করে নিয়মিত বেতন-ভাতা উত্তোলণ করছেন। 

ভূঞাপুর ফাযিল মাদরাসার সুপার আব্দুছ সোবহান জানান, তার অনিয়মের বিষয়টি জেনেছি। মাদরাসার রেকর্ডপত্র পর্যালোচনা করে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসআর

আপনার মন্তব্য লিখুন...

এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন গোপালপুরে পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলবাসীর বোবা কান্নার ২৮ বছর ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্ মির্জাপুর ক্যাডেট কলেজ এসএসসি-২০২৪ সাফল্য শতভাগ লোকমান ফকির কলেজ অধ্যক্ষের অপসারণ চান শিক্ষক-কর্মচারীরা ঋণ খেলাপি দায়ে ইঞ্জিনিয়ার সোহরাব হোসেন ও সালাউদ্দিনের ম কালিহাতী পৌর আওয়ামী লীগের কর্মী সভা অনুষ্ঠিত  ধনবাড়ীতে ১৯ হাজার ৪২৩ ভোট বেশি পেয়ে মহিলা ভাইস চেয়ারম্য শেখ হাসিনা সরকার কৃষিকে যন্ত্রিকীকরণ করেছে : খান আহমেদ মধুপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদের ফল প সর্বজনীন পেনশন‌ প্রজ্ঞাপন‌ বাতিলের দাবিতে মাভাবিপ্রবি শ ঘাটাইলের ভাইস চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী ব্যয় বহন ক

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি