০১:২৮ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মুক্তিযোদ্ধা হাসান আলীকে উদ্ধারের দাবীতে সাবালিয়া বাসীর মানববন্ধন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ১১ জুলাই ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইল জেলা এ্যাডভোকেট বার সমিতির সিনিয়র আইনজীবি বীরমুক্তিযোদ্ধা মিয়া মো. হাসান আলী রেজাকে উদ্ধারের দাবীতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। 

বৃহস্পতিবার বিকেলে ঘন্টাব্যাপী সাবালিয়া ময়মনসিংহ রোডে ১৮নং ওয়ার্ড সাবালিয়া বাসী এ কর্মসূচির আয়োজন করে।

মানববন্ধনে বক্তব্য রাখেন টাঙ্গাইল পৌরসভার ১৮নং ওয়ার্ড কাউন্সিলর ওবায়দুল করিম বাবুল, চন্দন কুমার সাহা, আ ক ম মাসুদ, আব্দুল আওয়াল, প্রশান্ত কুমার সাহা প্রমুখ। 
এ সময় মানববন্ধনে দুই শতাধিক ১৮নং ওয়ার্ড সাবালিয়া বাসীর নারী পুরুষ উপস্থিত ছিলেন।
 

আপনার মন্তব্য লিখুন...

ভোট কেন্দ্রে ভিমরুলের আক্রমণ, আহত ৩৫ বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি