০৪:৫৮ পিএম | টাঙ্গাইল, শনিবার, ৪ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

পুষ্টি সপ্তাহ উপলক্ষে গোপালপুরে দরিদ্রদের মাঝে ঈদ উপহার বিতরণ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ২১ মে ২০২০ | |
, টাঙ্গাইল :

জাতীয় পুষ্টি সপ্তাহ ২০২০ এর উদযাপন উপলক্ষে, উপজেলা পুষ্টি সমন্বয় কমিটি এর আয়োজনে, ২১ মে দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

করোনা ভাইরাসের সংক্রমণ এড়াতে সামাজিক দূরত্ব বজায় রেখে, উপজেলার অসহায়, দরিদ্র ও কর্মহীন মানুষদের মাঝে, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও ডুবাইল এবং কোনাবাড়ী ডাকবাংলা এলাকার বাড়ি বাড়ি গিয়ে ১৫০ টি পরিবারে মাঝে ত্রাণ সামগ্রী ও ঈদ উপহার বিতরণ করা হয়। উপহার সামগ্রীর মধ্যে রয়েছে চাউল, ডাল, তেল, চিনি, দুধ, সেমাই, সাবান, ও মাস্ক ।

এসময় লোকদের মাঝে পুষ্টি বিষয়ক বিভিন্ন তথ্য ও করোনা ভাইরাসের সংক্রামক এড়াতে বিভিন্ন স্বাস্থ্যবিধি ও প্রতিকার বিষয়ে আলোচনা করা হয়।

ঈদ উপহার ও ত্রাণ সামগ্রী বিতরণ উদ্বোধন করেন উপজেলা নির্বাহি অফিসার ও পুষ্টি সমন্বয় কমিটির সভাপতি বিকাশ বিশ্বাস, উপজেলা স্বাস্থ্য ও প প কর্মকর্তা ডা.আলিম আল রাজি, উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার মো.খায়রুল আলম সহ উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। 

আপনার মন্তব্য লিখুন...

বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি