১১:৩৩ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

নাগরপুরে উপজেলা যুবদলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত

মাসুদ রানা, নাগরপুর | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ২২ জুন ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের নাগরপুরে উপজেলা যুবদলের কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার উপজেলা বিএনপি’র কার্যালয়ে আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথি ছিলেন সাবেক পানি সম্পদ মন্ত্রী গৌতম চক্রবর্তী। 

কর্মী সভার উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন, জেলা যুবদলের আহ্বায়ক আশরাফ পাহেলী এবং প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক খ. রাশেদুল আলম রাশেদ। 

এসময় বক্তারা বলেন, তারেক রহমানের নির্দেশে সারাদেশে যুবদল নেতার্মীদের ঐক্যবদ্ধ ও গতিশীল করার প্রক্রিয়া চলছে। যুবদলের মাধ্যমে রাজপথ দখল করে বর্তমান ভোট জালিয়াতির অবৈধ সরকারকে হটিয়ে দেশে গণতন্ত্র পূণরুদ্ধার করা হবে বলে ঘোষণা দেন নেতৃবৃন্দ। এজন্য সকল দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে একযোগে কাজ করার আহ্বান জানান নেতারা। 

নাগরপুর উপজেলা যুবদলের আহ্বায়ক ফনির হোসেন ভূইঞার সভাপতিত্বে কর্মী সভায় জেলা যুবদলের নেতৃবৃন্দ ছাড়াও উপজেলা যুবদল, ইউনিয়ন যুবদল, ওয়ার্ড যুবদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন...

ভোট কেন্দ্রে ভিমরুলের আক্রমণ, আহত ৩৫ বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি