০৯:৫৫ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৭ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

কালিহাতীতে মোটরসাইকেল ও প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে নিহত ২

এম আর মিল্টন | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ১৭ সেপ্টেম্বর ২০১৬ | | ২১৪
, টাঙ্গাইল :

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কালিহাতীতে মোটরসাইকেল ও প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন।

শনিবার সকাল সাড়ে ৯টায় উপজেলার আনালিয়াবাড়ীতে এ দূর্ঘটনা ঘটে।

তাৎক্ষণিকভাবে নিহত দুইজনের মধ্যে তৌহিদ (২৫) নামে একজনের পরিচয় পাওয়া গেছে। সে গাইবান্ধা সদর উপজেলার বামনডাঙা গ্রামের বেলাল হোসেনের ছেলে।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আছাবুর রহমান জানান, গাইবান্ধা থেকে মোটরসাইকেল যোগে দুই আরোহী ঢাকার দিকে যাচ্ছিল। পথিমধ্যে মোটরসাইকেলটি বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কালিহাতী উপজেলার আনালিয়াবাড়ী নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা উত্তরবঙ্গগামী প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে হলে ঘটনাস্থলেই মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়। এসময় তৌহিদ নামের আর এক আরোহী গুরুতর আহত হন।

পরে তাকে উদ্ধার করে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তৌহিদকে মৃত ঘোষণা করেন।

আপনার মন্তব্য লিখুন...

মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি